Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৫, ১৭ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি

ঢাকা : ভারতের সাথে সদ্যসমাপ্ত চুক্তির বিষয়ে তথ্য চেয়ে প্রধানমন্ত্রীকে আজ রোববার চিঠি দেবে বিএনপি।এছাড়া পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দাম বৃদ্ধির প্রতিবাদে সোমবার ঢাকাসহ সারা দেশে প্রতিবাদ সমাবেশ করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এছাড়া সম্প্রতি ভারত সফরে দেশটির সঙ্গে করা চুক্তিগুলো সম্পর্কে জানতে প্রধানমন্ত্রীকে দু-একদিনের মধ্যে চিঠি দেবে বিএনপি।

রোববার সকালে বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয় থেকে দলটির দুজন যুগ্ম-মহাসচিব চিঠি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যাবেন।বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন।

শায়রুল বলেন, রোববার সকাল ১১টায় গুলশান চেয়ারপার্সনের অফিস থেকে বিএনপির চিঠি নিয়ে প্রধানমন্ত্রীর অফিসে যাবেন যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও খায়রুল কবির খোকন।

এর আগে শনিবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে জাতীয় স্থায়ী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত হয়। এছাড়া খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বৈঠকে উদ্বেগ প্রকাশ করেন স্থায়ী কমিটির সদস্যরা। অবিলম্বে তাকে মুক্তি দিয়ে সুচিকিৎসার ব্যবস্থা করার জন্য তারা দাবি জানান।

 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer