Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

রাহুলের জন্মদিনে মোদি-মমতার শুভেচ্ছা বার্তা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:২৬, ২০ জুন ২০১৯

প্রিন্ট:

রাহুলের জন্মদিনে মোদি-মমতার শুভেচ্ছা বার্তা

ঢাকা: ভারতের জাতীয় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর জন্মদিন উপলক্ষ্যে তাকে শুভেচ্ছা জানালেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।

বুধবার ৪৯ বছরে পা দিলেন রাহুল। এ উপলক্ষ্যে ট্যুইটারে রাহুলের সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করে মোদি লেখেন ‘জন্মদিনে রাহুল গান্ধীকে শুভেচ্ছা জানাই। ঈশ্বর যেন তার সুস্বাস্থ্য এবং দীর্ঘ জীবন দেন।’

মোদির শুভেচ্ছা বার্তার পর রাহুলও পাল্টা ট্যুইট করে লেখেন ‘শুভেচ্ছা জানানোর জন্য নরেন্দ্র মোদি জি আপনাকে ধন্যবাদ। আমি তাদের প্রশংসা করি।’

প্রধানমন্ত্রী ছাড়াও একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব, শুভাকাঙ্খী, ফ্যান, দলীয় কর্মী-সমর্থকরা সামাজিক যোগাযোগের মাধ্যমে রাহুলকে শুভেচ্ছা জানাতে থাকেন।

এদিন সকালে দিল্লিতে ২৪, আকবর রোডে কংগ্রেসের সদর দফতরের বাইরেও জন্মদিনের উৎসবে মেতে ওঠেন দলের কর্মী-সমর্থকরা। রাহুলও তাদের সাথে মিলিত হয়ে কুশল বিনিময় করেন।

রাহুলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিল্লিতে তার বাসার বাইরে পূজা-অর্চনা ও যজ্ঞের আয়োজন করেন এক কংগ্রেস কর্মী। রাহুলের সাথেই তার মা তথা কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী, দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর ফটো রেখে তাদের মঙ্গল কামনা করা হয়।

জন্মদিন উপলক্ষ্যে রাহুলকে শুভেচ্ছা বার্তা জানিয়ে ট্যুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer