Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ২ ১৪৩১, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

রাজাপুরে নকল সাপ্লাই :এক ব্যাক্তির দন্ড,তিন শিক্ষক বহিস্কার

মোঃ আমিনুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৩২, ৭ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

রাজাপুরে নকল সাপ্লাই :এক ব্যাক্তির দন্ড,তিন শিক্ষক বহিস্কার

ছবি : বহুমাত্রিক.কম

ঝালকাঠি : ঝালকাঠির রাজাপুরে চলমান পাবলিক পরিক্ষায় কানুদাসকাঠি ইসলামিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে নকল সাপ্লাইয়ের দায়ে দুলাল তালুকদার (৪৫) নামের বহিরাগত এক ব্যাক্তিকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ইউএনও ও নির্বাহী মেজিস্ট্রেট আফরোজা বেগম পারুল। সেই সাথে ওই কেন্দ্রের ১ নং কক্ষে দায়ীত্বরত ৩ জন শিক্ষককে চলমান পরিক্ষার সকল কার্যক্রম থেকে বহিস্কার করা হয়েছে।

বৃহাস্পতিবার সকাল ১০.৩০ ঘটিকায় ওই কেন্দ্রে গণিত পরিক্ষা চলাকালীন সময়ে দুলাল তালুকদারকে নকল সাপ্লাইয়ের দায়ে এ দন্ড প্রদান করা হয়েছে। দুলাল তালুকদার উপজেলার গালুয়া ইউনিয়নের গালুয়া গ্রামের হারন-অর-রশিদ এর ছেলে। এবং ওই কক্ষথেকে পরিক্ষার সকল কার্যক্রম থেকে কানুদাসকাঠি ইসলামিয়া ফাজিল মাদরাসার সহকারি মৌলাভী মো: শফিকুল ইসলাম, তারাবুনিয়া আমেনা বালিকা দাখিল মাদরাসার সহকারি মৌলাভী মো: জাকির হোসেন, হাজেরা আহমদিয়া বালিকা দাখিল মাদরাসার শরীরচর্চা শিক্ষিকা মোসা: নিলুফা নাসরিন কে চলমান পরিক্ষার সকল কার্যক্রম থেকে বহিস্কার করা হয়েছে বলে জানিয়েছেন কেন্দ্র সচিব মো: আব্দুল রাজ্জাক।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আফরোজা বেগম পারুল বলেন, চলমান পাবলিক পরিক্ষায় কানুদাসকাঠি ইসলামিয়া ফাজিল মাদরাসা কেন্দ্রে নকল সাপ্লাইয়ের দায়ে বহিরাগত দুলাল তালুকদারকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে এবং তিনজন শিক্ষককে চলমান পরিক্ষার সকল কার্যক্রম থেকে বহিস্কার করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer