Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

রাজশাহীর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৭:৪৫, ১৩ সেপ্টেম্বর ২০২২

প্রিন্ট:

রাজশাহীর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ

রাজশাহী থেকে পঞ্চগড়গামী বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেন সরদহ রেলওয়ে স্টেশনের কাছে লাইনচ্যুতির ঘটনায় রাজশাহীর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে লাইনচ্যুতির এ ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়নি।

এদিকে রাজশাহী থেকে খবর পেয়ে ঈশ্বরদী জংশনের একটি রিলিফ ট্রেন এরই মধ্যে উদ্ধার কাজের জন্য ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের মহাব্যবস্থাপক অসীম কুমার বলেন, রাজশাহী থেকে রাতে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে যাওয়া বাংলাবান্ধা এক্সপ্রেস ট্রেনটি সরদহ রেলস্টেশনের কাছে লাইনচ্যুত হয়েছে বলে জেনেছি। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। দুই-আড়াই ঘণ্টার মধ্যে রেল যোগাযোগ স্বাভাবিক হবে বলে আশা করছি।

তিনি আরও বলেন, লাইনচ্যুত হয়ে ট্রেনটির ৮টি চাকাই লাইন থেকে নিচে নেমে গেছে। তবে সব বগির পেছনে থাকায় লাইনচ্যুত ওই বগিটি রেখেই ট্রেনটি পঞ্চগড়ের উদ্দেশে কিছুক্ষণের মধ্যে ছেড়ে দেয়া হবে।

এদিকে, ধূমকেতু এক্সপ্রেস ট্রেনটি রাত ১১টা ২০ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা থাকলেও বাংলাবান্ধা এক্সপ্রেস লাইনচ্যুত হওয়ার কারণে ধূমকেতু ট্রেনের সিডিউল বিপর্যয় ঘটেছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer