Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

রাজশাহীর জনসভা হবে স্মরণকালের সেরা: কাদের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৯:১৭, ২৮ জানুয়ারি ২০২৩

আপডেট: ১৫:৪৯, ২ ফেব্রুয়ারি ২০২৩

প্রিন্ট:

রাজশাহীর জনসভা হবে স্মরণকালের সেরা: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাজশাহীর জনসভা হবে স্মরণকালের সেরা জনসভা। এই জনসভায় প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর জন্য দিকনির্দেশনা দেবেন এবং আসন্ন নির্বাচনকে সামনে রেখে নৌকায় ভোট দিতে বলবেন।

শনিবার বিকেলে রাজশাহীর ফায়ার সার্ভিস মোড়ের মাদরাসা মাঠে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের প্রশংসা করে সেতুমন্ত্রী বলেন, গত ১৪ বছরে বাংলাদেশের যে উন্নয়ন হয়েছে সেই ধারাবাহিকতায় রাজশাহীর উন্নয়ন হয়েছে। এ বরেন্দ্রভূমিতে বিপুল পরিবর্তন হয়েছে। অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। উন্নয়ন আর অর্জনে বাংলাদেশ বদলে গেছে। রাজশাহী বদলে গেছে।

কাদের বলেন, ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপ দিতে প্রধানমন্ত্রী রাজশাহীবাসীকে দিকনির্দেশনা দেবেন। স্মার্ট বাংলাদেশ গড়তে কীভাবে কাজ করতে হবে সে কথাও বলবেন তিনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, ‘নির্বাচনের এখনও এক বছর বাকি। আমাদের নির্বাচনে প্রস্তুতি নেয়া হয়েছে। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করে দেশের মানুষের সেবা করার সুযোগ দিন।’

দেশে জঙ্গিবাদ ও গুজব রটনা প্রতিহত করতে জনগণের সহযোগিতার কথা উল্লেখ করে কাদের বলেন, জনগণের সহযোগিতা ছাড়া কোনো কিছুই সম্ভব নয়। রাজশাহীতে এ পর্যন্ত যত কিছু হয়েছে তা কিন্তু আওয়ামী লীগের আমলেই হয়েছে। উন্নয়নের দিক থেকে রাজশাহীতে আমূল পরিবর্তন এসেছে। উন্নত দেশ যা পারেনি প্রধানমন্ত্রী তা পেরেছেন।

বৈশ্বিক পরিস্থিতি তুলে ধরে ওবায়দুল কাদের বলেন, ‘বিশ্বব্যাপী যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে তার মূল্য আমরা দিচ্ছি। তবে এ কথা স্বীকার করতে হয় উন্নত দেশগুলোর চেয়ে আমরা ভালো আছি। এই সংকটের সময় আইএমএফও বলছে, বাংলাদেশ পৃথিবীর ৩৫তম বৃহত্তম অর্থনীতির দেশ।’

দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রোববার (২৯ জানুয়ারি) রাজশাহীতে আসছেন। ওইদিন রাজশাহীর ফায়ার সার্ভিস মোড়ের মাদরাসা মাঠে জনসভায় ভাষণ দেবেন এবং ৩১টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন তিনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer