Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

রাজশাহী চেম্বারের সঙ্গে মতবিনিময়ে ভারতীয় হাই কমিশনার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:৫৮, ২২ জুলাই ২০১৯

প্রিন্ট:

রাজশাহী চেম্বারের সঙ্গে মতবিনিময়ে ভারতীয় হাই কমিশনার

ভারতীয় হাই কমিশনার রীভা গাঙ্গুলি দাশ রাজশাহী চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মনিরুজ্জামান, পরিচালনা পর্ষদের সদস্যগণ ও রাজশাহীর বিশিষ্ট ব্যবসায়ীদের সঙ্গে মতবিনিময় করেছেন।

সোমবার অনুষ্ঠিত মতবিনিময়ে হাই কমিশনারের সঙ্গে উপস্থিত ছিলেন রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি এবং ঢাকাস্থ ভারতীয় হাই কমিশনের দ্বিতীয় সচিব (ভিসা ও কনসুলার) বিশাল জ্যোতি দাস।

মতবিনিময়কালে হাই কমিশনার রাজশাহী ও ভারতের মধ্যে বিদ্যমান ব্যবসা ও বাণিজ্যের অপরিমেয় সম্ভাবনার প্রতি জোর দেন। তিনি ভারত ও বাংলাদেশের মধ্যে দ্বিপক্ষীয় সম্পর্কের বিষয়ে, বিশেষভাবে রাজশাহীর সাথে যে সম্পর্ক তা নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং রাজশাহী ও ভারতের মধ্যে সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে গৃহীত প্রকল্পগুলিতে একত্রে কাজ করার আশা প্রকাশ করেন। হাই কমিশনার প্রবীণ ব্যবসায়ীদের ভারত ও বাংলাদেশের মধ্যকার এই চমৎকার সম্পর্কের সদ্ব্যবহার করে দ্বিপক্ষীয় বাণিজ্য বৃদ্ধিতে অবদান রাখার আহ্বান জানান।

চেম্বার সভাপতি ও পরিচালনা পর্ষদের সদস্যগণ হাই কমিশনারকে এই গুরুত্বপূর্ণ সফর ও দ্বিপক্ষীয় বৈঠকের জন্য ধন্যবাদ জানান। হাই কমিশনারও রাজশাহীতে ভারতীয় সহকারী হাই কমিশনকে সহায়তা প্রদানের জন্য চেম্বারকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এধরনের আলোচনা আরও বেশি করে অনুষ্ঠিত হওয়ার আশা প্রকাশ করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer