Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:২৫, ২৩ আগস্ট ২০১৯

আপডেট: ১৫:০৪, ২৩ আগস্ট ২০১৯

প্রিন্ট:

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ঢাকা : রাজধানীর রামপুরা ও যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।তারা হলেন- আবদুল কাদের (৬০) ও মোস্তাক (৫৮)। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

রামপুরা থানার উপপরিদর্শক মো. সোহেল জানান, কাদের সুপ্রিমকোর্টের গাড়িচালক। মেরুল বাড্ডা আনন্দনগর এলাকায় পরিবার নিয়ে থাকেন। তার বাবার নাম মৃত আদম তালুকদার।

পরিবারের লোকজনের বরাদ দিয়ে বলেন, শুক্রবার সকালে তিনি মোটরসাইকেল নিয়ে যাওয়ার পথে রামপুরা ব্রিজের কাছে রাজধানী পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন।

পরে সংবাদ পেয়ে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসআই সোহেল রানা আরও জানান, এ ঘটনায় রাজধানী পরিবহনের বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে।

অন্যদিকে যাত্রাবাড়ী মাতুয়াইল মেডিকেল হাসপাতালের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি মিনি ট্রাক পথচারী মোস্তাককে (৬০) ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

পরে রাজু নামে আরেক পথচারী তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জানা গেছে, মোস্তাক সচিবালয়ের সহকারী প্লাম্বার হিসাবে চাকরি করতেন। তার গ্রামের বাড়ি চাঁদপুর। বর্তমানে থাকতেন মাতুয়াইল কোনাপাড়ায়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer