Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

রাজ-শিল্পাকে ৩ লাখ রুপি জরিমানা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:১০, ২৯ জুলাই ২০২১

প্রিন্ট:

রাজ-শিল্পাকে ৩ লাখ রুপি জরিমানা

পর্নোকাণ্ডে গ্রেপ্তার হয়ে বর্তমানে জেলে আছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। রাজের গ্রেপ্তারের পর নড়েচড়ে বসেছে বলিউডের অনেকে। বিষয়টির পক্ষে-বিপক্ষে মত দিচ্ছেন তারকারা।

এখন পর্যন্ত মুখ খুলেছেন পুনম পাণ্ডে, গহনা বশিষ্ট, সোফিয়া হায়াত, শার্লিন চোপড়া। আর শিল্পাকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যদিও তার স্বামী নির্দোষ বলে দাবি করেছেন তিনি। শিল্পার ভাষায়, ‘ইরোটিক ভিডিও আর পর্নো এক জিনিস না।’

এদিকে পর্নোকাণ্ডে আলোচনায় থাকা রাজ-শিল্পাকে ৩ লাখ রুপি জরিমানা করেছে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ বোর্ড অব ইন্ডিয়া (সেবি)। ব্যবসায়িক চুক্তিভঙ্গের অভিযোগে তাদের বিরুদ্ধে এ জরিমানা করা হয়েছে। ফলে আরও বিপদে পড়লেন রাজ কুন্দ্রা ও শিল্পা শেঠি। খবর আনন্দবাজার।

রাজের প্রতিষ্ঠান ভিয়ান ইন্ডাস্ট্রিজের বিরুদ্ধে ২০১৩ সালের সেপ্টেম্বর থেকে ২০১৫ সালের ডিসেম্বর পর্যন্ত তদন্ত চালায় সেবি। তার ভিত্তিতেই রাজ-শিল্পাকে জরিমানা করা হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যমকে সেবি জানায়, ২০১৫ সালে চারজনকে ৫ লাখ টাকার শেয়ার বিতরণ করেছে ভিয়ান ইন্ডাস্ট্রিজ। শেয়ার বিতরণে অনিয়ম করেছেন রাজ। এমন অভিযোগ পাওয়ার পরই তদন্তে নামে সেবি।

এদিকে পর্নোকাণ্ডে গ্রেপ্তার শিল্পার স্বামী রাজ কুন্দ্রার জামিন নামঞ্জুর করেছেন আদালত। তাকে আরও ১৪ দিন জেল হেফাজতে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) এমন তথ্যই প্রকাশ করে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।

পর্নো ভিডিও তৈরি এবং প্রকাশের অভিযোগে গেল ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ। তারপর থেকে পুলিশ হেফাজতে ছিলেন তিনি। গেল শুক্রবার (২৩ জুলাই) রাজ-শিল্পার মুম্বাইয়ের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় ৫১টি পর্নোভিডিও উদ্ধার করা হয়।


স্বামীর গ্রেপ্তার ঠেকাতে ২৫ লাখ ভারতীয় রুপি ঘুষ দিয়েছিলেন শিল্পা। তাতেও কাজ হয়নি। পরে অবশ্য শিল্পা দাবি করেছেন, তার স্বামী পর্নো ব্যবসার সঙ্গে জড়িত নন। ইরোটিক ভিডিও আর পর্নো এক জিনিস না।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে ‘আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড’ প্রতিষ্ঠা করেন রাজ কুন্দ্রা। তার ছয় মাস পরেই ‘হটশট’ নামে অ্যাপ তৈরি করেন তারা। যা পুলিশের কাছে পর্নোঅ্যাপ নামে চিহ্নিত হয়েছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer