Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

রওশনকে চেয়ারম্যান, বিদিশাকে জাপার কো-চেয়ারম্যান ঘোষণা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:১২, ১৪ জুলাই ২০২১

আপডেট: ১৬:০৮, ১৪ জুলাই ২০২১

প্রিন্ট:

রওশনকে চেয়ারম্যান, বিদিশাকে জাপার কো-চেয়ারম্যান ঘোষণা

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদকে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এবং বিদিশা এরশাদকে দলের কো-চেয়ারম্যান ঘোষণা দিয়েছেন এরশাদ পুত্র এরিক এরশাদ।

বুধবার বারিধারা প্রেসিডেন্ট পার্কে সাবেক রাষ্ট্রপতি ও পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। এ সময় সংসদ সদস্য সাদ এরশাদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে এরিক এরশাদ বলেন, আমার বাবা যখন অসুস্থ তখন রাতে আমার বাবাকে জিম্মি করে আমার চাচা জি এম কাদের দলের দায়িত্বে চেয়ারম্যান পদ লিখেয়ে নিয়েছেন। জাতীয় পার্টি আজ ধ্বংসের মুখে। তিনি অবৈধভাবে চেয়ারম্যান পদটি নিয়েছে, আমরা তাকে মানি না।

হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্ট আয়োজিত অনুষ্ঠানে সাদ এরশাদ বলেন, আমরা জঞ্জালমুক্ত থাকতে চাই। এই দিনে বাবার জন্য দোয়া করতে চাই। সবার কাছে দোয়া চাই।

বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের ভারপ্রাপ্ত মহাসচিব নাফিজ মাহবুবের সঞ্চালনায় অনুষ্ঠানে জাপার সাবেক প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান, বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেসের সভাপতি শেখ শহীদুজ্জামান, জাপার সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী ও ৫৮ দলীয় জোটের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভা শেষে এরিক ঘোষিত নতুন কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান উপস্থিত নেতাকর্মীরা।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer