Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

যুবলীগের মিছিলে হামলা, বিএনপির ২০ নেতাকর্মী আটক

কুষ্টিয়া সংবাদদাতা

প্রকাশিত: ১২:১৭, ১২ ডিসেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যুবলীগের মিছিলে হামলা, বিএনপির ২০ নেতাকর্মী আটক

কুষ্টিয়া : কুষ্টিয়া-৩ (সদর) আসনের বিএনপির প্রার্থী জাকির হোসেন সরকারের নির্বাচনী কার্যালয় থেকে যুবলীগের মিছিলে হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ বিএনপি প্রার্থী জাকির হোসেন সরকারের দলীয় কার্যালয় থেকে ২০ নেতাকর্মীকে আটক করেছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে কুষ্টিয়া কোর্ট স্টেশন এলাকায় বিএনপির কার্যালয়ের সামনে এ হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে।

জেলা যুবলীগের সভাপতি রবিউল ইসলাম জানান, নৌকার পক্ষে মিছিল নিয়ে তার দলের নেতাকর্মীরা কোর্ট স্টেশনের দিকে যাচ্ছিলেন। এ সময় বিএনপি প্রার্থী জাকির হোসেন সরকারের অফিস থেকে তাদের উপর হামলা চালানো হয়। এতে যুবলীগ নেতা নুরুল ইসলাম সুরুজ, শহীদুল, হিরক, বিপ্লবসহ কয়েকজন আহত হয়েছেন।

ঘটনার পর রাতে পুলিশ বিএনপি প্রার্থী জাকির হোসেনের কার্যালয়ে অভিযান চালিয়ে বিএনপিসহ অঙ্গ সংগঠনের ২০ নেতাকর্মীকে আটক করে।তবে এমন অভিযোগ সঠিক নয় বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যক্ষ সোহরাব উদ্দিন জানান, নির্বাচনী অফিসে দুষ্কৃতিকারীদের হামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি। অবিলম্বে গ্রেফতার হওয়া নেতাকর্মীদের মুক্তি দিতে হবে।

জাকিরের কার্যালয়ের সামনে থাকা কয়েকটি দোকানের লোকজনের সঙ্গে কথা হলে তারা জানান, রাতে সড়কের ওপর কিছু লোকজনকে কাঠ ও লাঠি নিয়ে দৌড়াদৌড়ি করতে দেখা যায়। কয়েক মিনিট পরেই তারা চলে যায়। এর কিছুক্ষণ পরেই পুলিশ এসে কয়েকজনকে ধরে নিয়ে যায়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার একেএম জহিরুল ইসলাম বলেন, যুবলীগের নৌকার মিছিলে জাকির হোসেনের লোকজন উপর থেকে ইটপাটকেল ছুড়েছে। এতে ৬-৭ জন আহত হয়েছে। বেশ কয়েকজনকে থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া বিএনপির অভ্যন্তরীণ বিরোধে এ হামলার ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখা হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer