Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

যুবদলের কর্মীসভায় পুলিশি হামলার নিন্দা মির্জা ফখরুলের

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:০৭, ২৬ ফেব্রুয়ারি ২০২০

প্রিন্ট:

যুবদলের কর্মীসভায় পুলিশি হামলার নিন্দা মির্জা ফখরুলের

পটুয়াখালীর দশমিনায় যুবদলের কর্মীসভায় পুলিশের হামলা ও নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে মির্জা ফখরুল বলেন, মঙ্গলবার পটুয়াখালীর দশমিনায় যুবদলের কর্মীসভায় পুলিশি হামলায় যুবদল কেন্দ্রীয় সহ-সভাপতি আজিজুল হাকিম আরজু, সহ-সভাপতি ও বিএম বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক জিএস অ্যাডভোকেট আক্তারুজ্জামান শামীম, যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হোসেন, সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, মনিরুল ইসলাম লিটন, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব, পটুয়াখালী জেলা যুবদলের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৌফিক আলী খান কবির, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান রুমি, জেলা যুবদলের সদস্য ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গাজী আশফাকুর রহমান বিপ্লবসহ অন্তত ৫০ জন নেতা-কর্মীকে গ্রেফতার এবং বেশ কয়েকজন নেতা-কর্মীকে পিটিয়ে আহত করার ন্যাক্কারজনক ঘটনায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মির্জা ফখরুল অবিলম্বে গ্রেফতার হওয়া নেতা-কর্মীদের নিঃশর্ত মুক্তি ও পুলিশি হামলায় আহত নেতা-কর্মীদের সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য, খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার দশমিনায় যুবলীগের কর্মসূচিতে হামলার ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হন। গ্রেফতার করা হয় বেশ কয়েকজন যুবদল নেতাকর্মীকে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer