Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার খবরটি সত্য নয়: শাকিব খান

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২৩:২৬, ২০ ডিসেম্বর ২০২১

আপডেট: ২৩:২৭, ২০ ডিসেম্বর ২০২১

প্রিন্ট:

যুক্তরাষ্ট্রে স্থায়ী হওয়ার খবরটি সত্য নয়: শাকিব খান

তারকা অভিনেতা শাকিব খান যুক্তরাষ্ট্রে স্থায়ী হচ্ছেন বলে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে। তবে, এ খবর সত্যি নয় বলে জানিয়েছেন শাকিব খান।

সোমবার বাংলাদেশ সময় দুপুর ৩টায় যুক্তরাষ্ট্র থেকে মুঠোফোনে শাকিব খান বলেন, যারা আমার যুক্তরাষ্ট্রে থাকার বিষয়ে কথা বলছেন, তাদের আসলে এই প্রক্রিয়া সম্পর্কে কোনো ধারণা নেই।

গত ১২ নভেম্বর বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যান শাকিব খান। সেখানে ৫ ডিসেম্বর ঢালিউড ফিল্মস এন্ড মিউজিক অ্যাওয়ার্ডসে অংশ নেন। বর্তমানে সেখানে একটি শুটিংয়ের প্রি-প্রোডাকশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

যুক্তরাষ্ট্রে স্থায়ী হবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এই সংবাদ সত্য নয়। এখানে স্থায়ীভাবে থাকার কথা কেন উঠছে বুঝতে পারছি না। দেশ ছাড়ার মতো মতো কিছু ঘটেনি। আমি এখানে কাজের মধ্যে আছি। যারা বড় আয়োজনে সিনেমা বানায় তারা বোঝে প্রি-প্রোডাকশনে কত মাস সময় লাগে।

যুক্তরাষ্ট্রের সরকার সম্মান জানিয়ে বিভিন্ন দেশের তারকাদের গ্রিন কার্ড দেশটি দিয়ে থাকে। এই সম্মান সবাইকে দেওয়া হয় না। যাদের দেওয়া তারা সম্মানিত হয়ে গ্রহণ করেন। কোভিডের আগে দেশে থাকতে অন্য প্রক্রিয়ায় আমারটা হয়েছিল। তার মানে এমন নয়, আমি আমার দেশ ছেড়ে দিচ্ছি। এখানে এসেছিলাম সেটা নিতে। এজন্য তো বছরের পর বছর থাকতে হয় না।`

শাকিব খান আরও বলেন, `দেশ-বিদেশের অনেক তারকার গ্রিন কার্ড আছে। এছাড়া দুবাই, কানাডা, অস্ট্রেলিয়াতে তাদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠান সবই আছে। কিন্তু, তারা নিজের দেশে থেকে নিয়মিত কাজ করছেন। আমাকে নিয়ে অবান্তর, গুজব অনেক ছড়িয়েছে। এগুলো কখনো গায়ে মাখিনি। আমার স্বপ্ন গন্তব্য আমি জানি।`

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer