Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

যাত্রীবেশে ইয়াবা পাচার: ঠাকুরগাঁওয়ে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ০০:০৯, ২৬ নভেম্বর ২০২০

প্রিন্ট:

যাত্রীবেশে ইয়াবা পাচার: ঠাকুরগাঁওয়ে ৩ মাদক কারবারি গ্রেপ্তার

ছবি- বহুমাত্রিক.কম

ঢাকা থেকে যাত্রীবেশে ৩৮০০ পিস ইয়াবা পাচারকালে ঠাকুরগাঁও ডিবি পুলিশের হাতে ৩ মাদক কারবারি গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবাররাত ১০টার দিকে ডিবি পুলিশের একটি চৌকষ দল সদর উপজেলার ২৯ মাইল নামক এলাকায় হানিফ কোচে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। বুধবার বিকেলে ঠাকুরগাঁও ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন- বরিশাল জেলার গৌরনদী থানাধীন নলছিড়া ইউনিয়নের কুতুবপুর গ্রামের মো: সবুজ ফকিরের ছেলে মো: মনির হোসেন ওরফে শুভ (২২), ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বানিয়াবস্তি বেলসাড়া গ্রামের মৃত-কফিল উদ্দিনের ছেলে মো: সামসুল হক (৬০) ও ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের মৃত-হবিবর রহমানের ছেলে সোহেল রানা (৩৫)।

ঠাকুরগাঁও ডিবি পুলিশের উপ-পরিদর্শ (এসআই) রবিউল ইসলাম জানান, ঢাকা থেকে ২জন মাদক কারবারি বিপুল পরিমাণ ইয়াবার চালান নিয়ে যাত্রীবেশে ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে হানিফ কোচে রওনা দিয়েছেন- এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশের একটি চৌকষ টিম ঠাকুরগাঁওয়ের প্রবেশ দ্বার ২৯ মাইল নামক স্থানে জোড়ালো অবস্থান নেয়। পরে রাত দশটার দিকে চিহ্নিত কোচটি ২৯ মাইলে পৌছালে ডিবি পুলিশ কোচটি থামিয়ে তল্লাশী চালায়। এসময় আটক ২জনের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় তাদের শরীর তল্লাশি করে একজনের কাছে ২৩শ’ ও অপরজনের কাছ থেকে ১৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এসময় তাদের জিজ্ঞাসাবাদ করা হলে মাদকগুলির প্রকৃত মালিক ও অর্থ জোগানদাতা সোহেল রানা বলে জানায় তারা। তাদের দেওয়া তথ্য মতে রাতে আবারও অভিযানে নামে পুলিশ। পরে ঠাকুরগাঁও জেলা পরিষদ এর সামনে থেকে রাত আনুমানিক সোয়া একটার দিকে মাদক কারবারি সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে বলেও জানান তিনি।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer