Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

যাত্রীবাহী বাস উল্টে ১জন নিহত : আহত ৩৫

শেখ হেদায়েতুল্লাহ, খুলনা

প্রকাশিত: ২১:৩২, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যাত্রীবাহী বাস উল্টে ১জন নিহত : আহত ৩৫

খুলনা :খুলনার চুকনগরে মাত্র ২দিনের আবারও নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস উল্টে ১জন নিহত ও ৩০-৩৫ জন যাত্রী আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে চুকনগর বাসষ্ট্যান্ড থেকে এক কিলোমিটার দুরে যশোর-চুকনগর মহাসড়কের নুরানিয়া ফাজিল মাদ্রাসার সামনে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহত সূত্র জানায়, চুকনগর বাসষ্ট্যান্ড থেকে ৫০-৬০ জন যাত্রী নিয়ে ৬টার দিকে (খুলনা মেট্রো জ-০৪-০০২৬) বাসটি ছেড়ে যায়। বাসটি মাত্র এক কিলোমিটার দুরে নুরানিয়া ফাজিল মাদ্রাসার সামনে গেলে বাম পাশের চাকা রাস্তার নিচে নেমে যায়। এতে চালক বাসের নিয়ন্ত্রন হারালে মহাসড়কের উপরেই বাসটি উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই এক মহিলা নিহত হন। তিনি ডুমুরিয়া উপজেলার উখড়া গ্রামের মৃত হাবিবুর মোড়লের স্ত্রী। দূর্ঘটনায় ৩০/৩৫ জনের মত আহত হয়েছে বলে জানা গেছে।

আহতরা জানায় বাস ছাড়ার পর পরই চালক মোবাইল ফোনে কথা বলতে শুরু করে। চালকের মোবাইল ফোনে কথা বলার কারনেই এই দূর্ঘটনা ঘটেছে । আহতের কয়েকজনকে তাৎক্ষনিকভাবে খুমেক হাসপাতালে পাঠানো হয়। বাকিদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। তারা হলেন মনিরামপুরের রোকেয়া বেগম(৪২), বাউশলার আরশাফ সরদার(৪৮), শ্রীপুরের বারেক গাজী (৬৯),হাসাডাঙ্গার রবিউল ইসলাম (৩৫), শিশু হাবিবা (২) ও হাবিবা বেগম (২৫)। এসময় মহাসড়কে প্রায় ১ ঘন্টা গাড়ি চলাচল বন্ধ ছিল।

এ রির্পোট লেখা পর্যন্ত লাশটি চুকনগর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে ছিল। দূর্ঘটনার পরে বাসটি মহাসড়কে পড়ে থাকার কারনে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফায়ার সার্ভিস বাসটি অপসারনের চেষ্টা করছিল।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer