Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

যশোরের সাংবাদিক হাবিবুল্লাহ হাবিব আর নেই

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২৩:৫৯, ৯ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

যশোরের সাংবাদিক হাবিবুল্লাহ হাবিব আর নেই

যশোর : প্রেসক্লাব যশোরে সাবেক সহ-সভাপতি এসএম হাবিবুল্লাহ হাবিব (৬০)আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার বেলা পৌনে ১২টার দিকে তার মৃত্যু হয়েছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

সাংবাদিক হাবিবের স্ত্রী পলিনা পারভীন পলি জানান, শনিবার সকালে তিনি হৃদরোগে আক্রান্ত হন। এসময় পরিবারের লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক সামস জানান, হাসপাতালে আনার আগেই সাংবাদিক হাবিবের মৃত্যু হয়েছে। দুপুরে তার মরদেহ প্রেসক্লাব যশোরে আনা হয়। এসময় প্রেসক্লাব যশোর, সাংবাদিক ইউনিয়ন যশোর, লোকজসমাজ পরিবার শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে।

তার পর বিকেলে তার জন্মভূমি খুলনার মৌলভী পাড়া নিয়ে যাওয়া হয়। সেখানে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। সাংবাদিক হাবিব মৃত্যুকালে হোসনে আরা পারভীন ও আতিকুর রহমান হাসিব নামের দুই সন্তান রেখে গেছেন।

তিনি যশোর থেকে প্রকাশিত দৈনিক পূরবীর মাধ্যমের সংবাদপত্র জগতে প্রবেশ করেন। দৈনিক কল্যাণসহ যশোর,খুলনা ও ঢাকা থেকে প্রকাশিত বিভিন্ন সংবাদপত্রে কাজ করেছেন। তিনি যশোর সাংবাদিক ইউনিয়ন যশোর ও প্রেসক্লাব যশোরের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer