Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

যশোরে মুক্তিযোদ্ধা হাসেম আলীর দাফন সম্পন্ন

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:২৮, ১৮ জুলাই ২০২১

প্রিন্ট:

যশোরে মুক্তিযোদ্ধা হাসেম আলীর দাফন সম্পন্ন

ছবি- বহুমাত্রিক.কম

যশোর : যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও ভায়না গ্রামের বাসিন্দা মো. হাসেম আলী (৭০) রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও এক কন্যা রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেমের মেজো ছেলে শরিফুল ইসলাম জানান, বেশ কিছুদিন আগে তার পিতার শারীরিক ভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে যশোর হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার করোনা শনাক্ত হয়। ২ জুলাই ঢাকা রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার রাত সাড়ে ১২টায় তার মৃত্যু হয়।

এদিকে বীরমুক্তিযোদ্ধা আবুল হাশেমকে ভায়না এলাকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিব লিংকনের উপস্থিতিতে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে জানাজা শেষে ভায়না কলোনী পাড়া কবরস্থানে দাফন করা হয়।

মুক্তিযোদ্ধার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মুত্যুর খবর ছড়িয়ে পড়লে যশোর জেলা বীর মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, আওয়ামী লীগের জেলা থানা ও ফতেপুর এলাকার আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer