Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

যশোরে মাতালের লাথিতে আমদানি-রপ্তানিকারক নিহত

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩৪, ১৭ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যশোরে মাতালের লাথিতে আমদানি-রপ্তানিকারক নিহত

যশোর : যশোরে মাতালের লাথিতে আমদানি ও রপ্তানিকারক হাসানুজ্জামান মারা গেছেন। বেনাপোল পোর্ট থানার পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত হাসানুজ্জামান বেনাপোল পোটর্ থানার সাদীপুর গ্রামের মৃত হাজী সামসুর রহমানের ছেলে।

ছেলে আলিফুজ্জামান জানান, তার পিতা হাসানুজ্জামান সোমবার রাত ১০টার দিকে বেনাপোল থেকে বাড়ি ফিরছিলেন। সাদীপুর মোড়ে স্থানীয় চায়ের দোকানদার কে মাতাল মোক্তার, আক্তার ও সুমন মারতে থাকলে তিনি তাদেরকে ঠেকাতে যান। আক্তার এসময় হাসানুজ্জামানকে পেঠে কয়েকটা লাথি মারে। এতে সে অসুস্থ্য হয়ে পড়লে তিনি দ্রুত বাড়িতে যান।

অবস্থা খারাপ হলে তাকে রাত সাড়ে ১১টার দিকে বেনাপোলের রজনী ক্লিনিকে নিয়ে যায়। ডাক্তার তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। ওইরাতেই তাকে নিয়ে যশোর জেনারেল হাসপাতালে রওনা দিলে যশোর বেনাপোল সড়কের ঝিকরগাছায় আসলে তার মৃত্যু হয়। সেখান থেকে রজনী ক্লিনিকে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। এ সময় তার মরদেহ বাড়িতে নিয়ে যাওয়া হয়।

মঙ্গলবার সকালে বেনাপোল থানার এস আই মনির হোসেন লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন। এস আই মনির হোসেনের জানান, নেশাখোর মোক্তার, আক্তার ও সুমনকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer