Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

যশোরে বনিফেস ‘শীত নিবারণ বৃক্ষে’র উদ্বোধন

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২২:০১, ১১ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

যশোরে বনিফেস ‘শীত নিবারণ বৃক্ষে’র উদ্বোধন

ছবি-বহুমাত্রিক.কম

যশোর : যশোরে স্বেচ্ছাসেবী সংগঠন বনিফেসের ‘শীত নিবারণ বৃক্ষে’র কার্যক্রম শুরু হয়েছে। বুধবার শহরের দড়াটানায় প্রধান অতিথি হিসেবে এ কার্যক্রমের উদ্বোধন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান বকুল, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম-সচিব সাকিরুল কবীর রিটন, প্রেসক্লাব যশোরের সাবেক সাধারণ সম্পাদক এসএম তৌহিদুর রহমান।

বনিফেসের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান বেলাল হোসেন বনির সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহীদ জয়, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জেলা সভাপতি মনিরুজ্জামান মুনির, গোলাম মোস্তফা মুন্না, নুর ইমাম বাবুল, কাজী রকিবুল ইসলাম। এ সময় একাধিক পথশিশু ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য তানভির আহমেদ, সুমাইয়া আক্তার রীনা, ফাতেমা আফরীন বীনা, সাজ্জাত হোসেন, আরিয়ান স্মরণ, বুসরা খাতুন, জয়ন্ত রায়, আছাদুজ্জামান শাওন, রুহুল আমিন, আলমগীর হোসেন, জাহিদুল জাদু, আলগীর হোসেন আকাশ, শেখ মিলন, পিংকি সাহা, নাজমুল সবুজ, মোস্তাফিজুর রহমান, রায়হান তাজ, গাজী জামির, নুরজাহান আরা নীতি, শুকতারা, হান্নান, আশরাফি, অভি প্রমুখ।

প্রসঙ্গত. ২০১৮ সালে বনিফেসের ‘শীত নিবারণ বৃক্ষে’র কার্যক্রম শুরু হয়। এখানে সমাজের বিত্তবানরা তাদের অতিরিক্ত শীতের পোশাক এখানে রেখে যেতে পারবেন। অসহায় ও দুস্থরা তাদের প্রয়োজন অনুযায়ী এখান থেকে পোশাক নিতে পারবেন।

এবারে নতুন করে দেয়া হচ্ছে বিভিন্ন কোম্পানির পেট্রোলিয়াম জেলি ও ভেজলিন ক্রিম দেয়া হচ্ছে। সমাজের বৃত্তবানরা এখানে শীতের কাপড়সহ অন্যান্য প্রসাধনী রেখে যেতে পারেন। তার কোন আর্থিক লেনদেন করা হয় না।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer