Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১০ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

যশোরে পার্লারের অন্তরালে দেহ ও মাদক ব্যবসা

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২৮, ২৩ জানুয়ারি ২০২০

আপডেট: ২২:০৪, ২৩ জানুয়ারি ২০২০

প্রিন্ট:

যশোরে পার্লারের অন্তরালে দেহ ও মাদক ব্যবসা

ফাইল ছবি

যশোর : যশোর শহরের কারবালা এলাকায় নাইট কুইন বিউটি পার্লারের মালিক নাজমার বিরুদ্ধে পার্লারের নামে দেহব্যবসা ও ইয়াবা বিক্রির অভিযোগ করেছে এলাকার সচেতন মহল।

সমাজের আইন শৃংখলা নিয়ন্ত্রনে রাখতে ৫০ জনের স্বাক্ষরিত একটি অভিযোগ পুলিশ সুপারের নিকট অভিযোগ দিয়েছে।

বৃহস্পতিবার সকালে এলাকাবাসি পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের কাছে অভিযোগ দিলে বিষয়টি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে পুলিশ সুপার।

অভিযোগে জানা যায়, বিউটিশিয়ান নাজমা দীর্ঘদিন ধরে বিউটি পার্লার ব্যবসার আড়ালে বিভিন্ন এলাকার স্কুল কলেজ পড়ুয়া মেয়েদের দিয়ে দেহব্যবসা চালিয়ে যাচ্ছে। সেই সাথে আছে তার মাদক ব্যবসাও। তার পার্লারে চলে ইয়াবা বিক্রি ও সেবনের আড্ডা। নাজমার সাহায্যকারী হিসাবে আসেন বাড়ির মালিক আজিজুল ইসলাম।

এর আগে আজিজুল ইসলাম নাজমার বাসা থেকে ইয়াবা ও কলগার্লসহ পুলিশের হাতে আটক হন। বেশ কয়েক মাস কারাভোগ শেষে জামিনে মুক্তি পেয়ে আবারও সে মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছে।

নাজমার কাছে প্রায় ১০ থেকে ১২ জন মেয়ে বসবাস করে। তারা বিভিন্ন কলেজে লেখাপড়া করে। তাদের মধ্যে চৌগাছা আলফাতুন্নেছা অনু, মহেশপুরের ডালিয়া, বেনাপোলের আখি, ঝিকরগাছার বৃষ্টি, চুয়াডাঙ্গার তানিয়া, কোটচাদপুরের শাহনাজ, বেজপাড়ার ইতি, ঝুমঝুমপুরের পিয়া, নওয়াপাড়ার সুমি, হামিদপুরের সানজিদা অন্যতম।

এলাকাবাসীর অভিযোগ, পার্লার ব্যবসা নাজমার লোক দেখানো। যশোর শহরসহ আশপাশের এলাকায় খরিদ্দার ঠিক করে তাদের কাছে এসব মেয়েদের পাঠানো এবং ইয়াবা ব্যবসা করা নাজমার মুল উদ্দেশ্য। মেয়েরা তাদের বান্ধবীদের আয়ের উৎস দেখিয়ে নাজমার কাছে নিয়ে আসে। আর নাজমা তাদের মোটা অংকের টাকার লোভ দেখিয়ে এ পথে নামিয়ে দেয়।

এভাবেই সহজ সরল মেয়ে অপরাধ জগতে পা রাখছে। এব্যাপারে এলাকাবাসি অনেকবার বাড়ির মালিক আজিজুল ইসলাম ও নাজমাকে নিষেধ করা সত্বেও তাদের কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। এলাকার পরিবেশ এমন হয়েছে যে পরিবার পরিজন নিয়ে মানসম্মানের সাথে বসবাস করা কঠিন হয়ে পড়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer