Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

যশোরে দুইশ’ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ২৩:৫৬, ১৪ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যশোরে দুইশ’ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

যশোর : খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি’র পুটখালী ও অগ্রভূলট বিওপি’র ক্যাম্পের টহলদল আলাদা তিনটি অভিযান চালিয়ে একশ’ নিরানব্বই বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। এ সময় ফেনসিডিল বহনেরে অভিযোগে এক নারীসহ দু’জনকে গ্রেপ্তার দেখিয়েছে।

ফেনসিডিল অভিনব কায়দায় নেওয়ার কারণে একটি বাইসাইকেল ও ভ্যাট জব্দ করেছে। গ্রেপ্তারকৃত দু’জন হচ্ছে,বেনাপোল পোর্ট থানার অর্ন্তগত কিলোরকান্দা গ্রামের মোস্তফার ছেলে মিলন হোসেন ও যশোর শহরের চাঁচড়া রায়পাড়ার আব্দুর রহিমের স্ত্রী আকলিমা বেগম।

খুলনা ব্যাটালিয়ন ২১ বিজিবি’র এর অধীনস্থ পুটখালী বিওপি’র একটি টহলদল গোপন সূত্রে খবর পেয়ে বুধবার ১৪ নভেম্বর দুপুর পৌনে ৩ টায় পুটখালী গ্রামস॥থ মসজিদ বাড়ি বিজিবি’র পোষ্টের সামনে থেকে মিলন হোসেনকে গ্রেফতার করে। পরে তার সাইকেলের ফ্রেমের ভিতরে অভিনব কায়দায় ৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

অপর দিকে, ২১বিজিবি’র অধীনস্থ অগ্রভূলট বিওপি’র একটি টহলদল একই দিন বেলা সাড়ে ১১ টায় শার্শা থানাধীন গোগা বটতলা পাকা রাস্তার উপর থেকে আকলিমা বেগম নামে এক নারীকে গ্রেফতার করে।

পরে তার দখল হতে ৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এছাড়া,পুটখালী বিওপি’র টহল দল একই দিন বেলা পৌনে ১২ টায় পুটখালী গ্রামস্থ জেলেপাড়া মতলেবের মোড় পাকা রাস্তার উপর থেকে রিকশা ভ্যানকে ধাওয়া করলে ভ্যান চালক এক ব্যক্তি দ্রুত পালিয়ে যায়। পরে তার ভ্যানে বিশেষ কায়দায় রাখা ১৪৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

ফেনসিডিল উদ্ধারের ঘটনায় বেনাপোল ও শার্শা থানায় আলাদা মাদক আইনে তিনটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer