Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

যশোরে তরুণ বিজ্ঞানী মুনকে সংবর্ধনা

কাজী রকিবুল ইসলাম

প্রকাশিত: ০০:২৫, ২৮ আগস্ট ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যশোরে তরুণ বিজ্ঞানী মুনকে সংবর্ধনা

ছবি : বহুমাত্রিক.কম

যশোর : সুন্দর বাংলাদেশ চাই ফাউন্ডেশনের উদ্যোগে দেশসেরা তরুণ বিজ্ঞানী শেখ নাঈম হাসান মুনকে সংবর্ধনা প্রদান করেছে। রোববার সকালে প্রেস ক্লাব যশোরে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব যশোরের সভাপতি জাহিদ হাসান টুকুন, যশোর চেম্বার অব কর্মাসের সাবেক সভাপতি মিজানুর রহমান খান, ফাউন্ডেশনের উপদেষ্টা মুফাজ্জেল হোসেন, দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, দৈনিক লোক সমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসবিসি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কাজী আনিসুজ্জামান আরজু।

অনুষ্ঠানে দেশসেরা তরুণ বিজ্ঞানী শেখ নাঈমুল হাসান মুনকে ফাউন্ডেশনের পক্ষ থেকে নগদ অর্থ, শুভেচ্ছা পত্র, ফুলের তোড়া তুলে দিয়ে আগামীতে তার পাশে থাকার ঘোষণা দেয়া হয়। সুন্দর বাংলাদেশ চাই ফাউন্ডেশনের সভাপতি এএমএম সাজ্জাদ হোসেন এর শুভেচ্ছাপত্র ও ফুলের তোড়া তুলে দেয়া হয়।

তরুণ বিজ্ঞানীয় শেখ নাঈমুল হাসান মুন যশোরের সাংবাদিক রাজেক জাহাঙ্গীর ছেলে। তিনি তার শুভেচ্ছা বক্তব্যে তার ছেলের জন্য সকলের জন্য দোয়া কামনা করেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer