Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:২০, ২৪ এপ্রিল ২০১৯

প্রিন্ট:

যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন

যশোর: প্রচার শোভাযাত্রা, আলোচনাসভা, বডি মাস ইনডেস্ক (বিএমআই) নির্ণয়সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহ উদযাপিত করা হয়েছে। মঙ্গলবার সকালে যশোর জেলা পুষ্টি সমন্বয় কমিটির উদ্যোগে কালেক্টরেট চত্বরে বেলুন- ফেস্টুন উড়িয়ে প্রচার শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আব্দুল আওয়াল। এরপর জেলা প্রশাসকের সভাকক্ষে আলোচনাসভায় সভাপতিত্ব করেন ডেপুটি সিভিল সার্জন হারুণ অর রশিদ।

এদিকে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগ (এনএফটি) আয়োজিত শোভাযাত্রাটি উদ্বোধন করেন ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন ও এনএফটির চেয়ারম্যান ড. ওমর ফারুক।

শোভাযাত্রায় উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. আনিছুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ইকবাল কবীর জাহিদ, পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. শিরীন নিগার, সহকারী অধ্যাপক ড. সাইদুজ্জামান, শিমুল ইসলাম, তানভীর আহমেদ, ড. আলাউদ্দিন, ড. মাহমুদুল হাসান, রাজিব কান্তি রায়, ফাতেমা তুজ জোহরা, প্রভাষক শুভাশিস দাস এবং পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer