Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

যশোরে কবি আব্দুল আলিম আর নেই

কাজী রকিবুল ইসলাম, যশোর

প্রকাশিত: ১৭:২৭, ৮ এপ্রিল ২০২০

প্রিন্ট:

যশোরে কবি আব্দুল আলিম আর নেই

ছবি- বহুমাত্রিক.কম

বিদ্রোহী সাহিত্য পরিষদের সদস্য কবি ও ডাক বিভাগের শ্রমিক নেতা আব্দুল আলিম আর নেই। মঙ্গলবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। (ইন্না... রাজিউন) বুধবার জোহর বাদ তার জানাজা শেষে ঘোপ কবরস্থানে দাফন করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় তিনি অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে ১১টার দিকে তার স্বজনরা যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক সামস রাত ১১টা ৫০ মিনিটে মৃত্ ঘোষণা করে বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

কবি আব্দুল আলিম দীর্ঘদিন ধরে বাংলাদেশ ডাকঘরে কর্মচারী ইউনিয়নে নেতৃত্ব দিয়ে আসছিলেন। অবসরে যাওয়ার পর তিনি অবসরপ্রাপ্ত কর্মচারী ইউনিয়নের নেতৃত্ব দেন।

বিদ্রোহী সাহিত্য পরিষদের সদস্য কবি আব্দুল আলিম মৃত্যুকালে তিন মেয়ে, দুই ছেলে স্ত্রীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

এদিকে তার বিদেহী আত্মার মাগফেরাত, শোকাহত পরিবারের প্রতিসমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন বিদ্রোহী সাহিত্য পরিষদের সভাপতি অধ্যাপক মো. সামসুজ্জামান, সহ-সভাপতি কাজী রকিবুল ইসলাম, আমির হোসেন মিলন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুন্না, সহ-সাধারণ সম্পাদক নূরজাহান আরা নীতি, সাংগঠনিক সম্পাদক রবিউল হাসনাত সজল, কোষাধ্যক্ষ আবুল হাসান তুহিন, অফিস সম্পাদক শরিফুল আলম, নির্বাহী সদস্য আহমেদ মাহাবুব ফারুক, অ্যাড. মাহমুদা খানম, নাসির উদ্দিন, সোনিয়া সুলতানা চাঁপা প্রমুখ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer