Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

যশোরে ওয়ার্কার্স পার্টির ১০ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

কাজী রকিবুল ইসলাম

প্রকাশিত: ২২:২০, ১৮ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

যশোরে ওয়ার্কার্স পার্টির ১০ম জেলা সম্মেলন অনুষ্ঠিত

যশোর : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ১০ম কংগ্রেসকে সামনে রেখে পার্টির যশোর জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে যশোর বালিকা বিদ্যালয়ের সামনের চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করা হয়।

জাতীয় ও আন্তর্জাতিক সংগীত পরিবেশনের সাথে সাথে জাতীয় ও আন্তর্জাতিক পতাকা উত্তোলন করেন যথাক্রমে পার্টির পলিট ব্যুরো সদস্য ও জেলা সভাপতি কমরেড ইকবাল কবির জাহিদ এবং জেলা সাধারণ সম্পাদক কমরেড জিল্লুর রহমান ভিটু। পার্টির নির্বাচিত প্রতিনিধি ও পর্যবেক্ষক এসময় উপস্থিত ছিলেন। অপর জেলা নেতৃবৃন্দের মধ্যে কমরেড জাকির হোসেন হবি, কমরেড অনিল বিশ্বাস, কমরেড আবুবক্কর সিদ্দিকী, কমরেড হামিদ গাজী, কমরেড, ইউনুস হোসেন, কমরেড সবদুল হোসেন খান, কমরেড নিজাম উদ্দিন, কমরেড বিপুল বিশ্বাস, কমরেড ইসরারুল হক, কমরেড সখিনা বেগম দীপ্তি ও কমরেড শামীম বিশ্বাস।

সম্মেলন উদ্বোধনের পর রুদ্ধদ্বার প্রতিনিধি সম্মেলন বালিকা বিদ্যালয়ের কনফারেন্স রুমে শুরু হয়। তিন সদস্য বিশিষ্ট সভাপতিমন্ডলী সভা পরিচালনা করেন। জেলা সভাপতি কমরেড ইকবাল কবির জাহিদ ছাড়াও সভাপতিমন্ডলীর অপর দুই সদস্য হলেন কমরেড জাকির হোসেন হবি ও কমরেড আবুবক্কর সিদ্দিকী। ২য় অধিবেশনে প্রতিনিধি ও পর্যবেক্ষকদের মতামতের উপর ভিত্তি করে ২৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটির সভাপতি কমরেড নাজিম উদ্দিন, সাধারণ সম্পাদক কমরেড জিল্লুর রহমান ভিটু, সদস্য কমরেড ইকবাল কবির জাহিদ, কমরেড জাকির হোসেন হবি, কমরেড অনিল বিশ্বাস, কমরেড ইসরারুল হক, কমরেড সখিনা বেগম দীপ্তি, কমরেড সবদুল হোসেন খান, কমরেড বিপুল বিশ্বাস, কমরেড নিজামউদ্দিন, কমরেড গাজী আব্দুল হামিদ, কমরেড আব্দুর রাজ্জাক, কমরেড ইউনুস তালুকদার, কমরেড চৈতন্য পাল, কমরেড লাল মিয়া, কমরেড আবুবক্কর সিদ্দিকী, কমরেড বৈকুণ্ঠ বিহারী রায়, কমরেড মিজানুর রহমান, কমরেড শামীম বিশ্বাস, কমরেড বিথিকা বিশ্বাস, কমরেড নুর আলম। দুইজন সদস্য পরবর্তীতে সংযুক্ত করা হবে। সভা শেষে শপথ বাক্য পাঠ করান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি পলিট ব্যুরো সদস্য ও যশোর সাবেক জেলা সভাপতি কমরেড ইকবাল কবির জাহিদ।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer