Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

যশোরে অতিরিক্ত যাত্রী নেয়ায় ৫ বাসের বিরুদ্ধে মামলা

কাজী রকিবুল ইসলাম, যশোর

প্রকাশিত: ২১:৫০, ২ জুন ২০২০

প্রিন্ট:

যশোরে অতিরিক্ত যাত্রী নেয়ায় ৫ বাসের বিরুদ্ধে মামলা

যশোরে বাস মালিকরা সরকারের নির্দের্শিত স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মানছে না। বাসে অতিরিক্ত যাত্রী তুলছেন। এ ঘটনায় ট্রাফিক পুলিশ ৫টি বাসের বিরুদ্ধে ২০১৮ সালের পরিবহনের নতুন আইনে মামলা দিয়েছে।

জানা গেছে, যশোরে ২১ রুটে সোমবার থেকে বাস চলাচল করছে। বাসে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে যাত্রী নেয়ার নির্দেশ দিয়েছে সরকার। সরকারের নির্দেশ বাস্তবায়নের জন্য যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের নির্দেশে যশোর ট্রাফিক পুলিশ অভিযান চালাচ্ছে। মঙ্গলবার অতিরিক্ত যাত্রী নেয়ায় ৫টি বাসের বিরুদ্ধে মামলা দিয়েছে।

যশোর ট্রাফিক পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন) শুভেন্দু কুমার মুনসী জানান, পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের নির্দেশে টিআই শাখায়াৎ হোসেনের তত্ত্বাবধানে মঙ্গলবার  সকালে শহরের চাঁচড়া মোড়, নিউমার্কেট, মনিহার, মুড়লি মোড় ও পালবাড়ি এলাকায় তল্লাসি চালায়। এসময় বাসে অতিরিক্ত যাত্রী তোলায় ৫টি বাসের মামলা দেয়া হয়েছে। এ মধ্যে যশোর উত্তরবঙ্গগামী পরিবহন এস আর পরিবহনে যাত্রীদের মুখে মাস্ক না থাকায় তাদেরকে মাস্ক দেয়া হয়েছে। সার্জেন্ট খায়রুল ইসলাম বাদি হয়ে ৫টি গাড়ির বিরুদ্ধে মামলা করেছেন।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব বজায় না রেখে বাসে অতিরিক্ত যাত্রী নেয়ার মামলার ঘটনা যশোরে এটিই প্রথম বলে জানা গেছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer