Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

যশোর সাংবাদিক ইউনিয়নের নেতৃত্বে বকুল-মিলন

কাজী রকিবুল ইসলাম, যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০০:২৯, ১১ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

যশোর সাংবাদিক ইউনিয়নের নেতৃত্বে বকুল-মিলন

ছবি : বহুমাত্রিক.কম

যশোর: যশোর সাংবাদিক ইউনিয়নের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন সাজেদ রহমান বকুল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাবিবুর রহমান মিলন।

শনিবার সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত প্রেসক্লাব ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ৭৭ ভোটারের মধ্যে ৭৩ জন ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে সাজেদ রহমান বকুল ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বি সাজ্জাদ গণি খান রিমন ২১ ও আব্দুল ওয়াহাব মুকুল ১৭ ভোট পেয়েছেন। সহ-সভাপতি পদে প্রণব দাস ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রদীপ ঘোষ পেয়েছেন ৩৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে হাবিবুর রহমান মিলন ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি প্রার্থী শিকদার খালিদ পেয়েছেন ২৩ ভোট। যুগ্ম-সম্পাদক পদে রেজাউল করীম রুবেল ৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি এস এম আরিফ পেয়েছেন ২২ ভোট। কোষাধ্যক্ষ পদে মারুফ কবীর ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি দেলোয়ার হোসেন দিলসান পেয়েছেন ৩০ ভোট।

এছাড়া নির্বাহী সদস্য দুইটি পদে জিয়াউল হক ৪০ ও শফীক সাঈদ ৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাদের প্রতিদ্বন্দ্বি ইমরান হাসান টুটুল ২১ ও মিরাজুল কবীর টিটো ১৮ ভোট পেয়েছেন। এদিকে নব নির্বাচিতদের অভিনন্দন জানিয়েছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি শহিদ জয় ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer