Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৯ ১৪৩১, বুধবার ২৪ এপ্রিল ২০২৪

যশোর জেনারেল হাসপাতালে ডায়বেটিস পরীক্ষার সামগ্রী দিল বনিফেস

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:৫০, ২৫ ফেব্রুয়ারি ২০২১

প্রিন্ট:

যশোর জেনারেল হাসপাতালে ডায়বেটিস পরীক্ষার সামগ্রী দিল বনিফেস

ছবি- বহুমাত্রিক.কম

যশোর : যশোরে ডায়বেটিস রোগীদের পাশে দাঁড়িয়েছে বনিফেস সামাজিক সংগঠন। এখন তারা ডায়বেটিস পরীক্ষা করতে পারবে মাত্র পনের টাকায়। এছাড়া দুস্থরা পারবেন একদম ফ্রিতে। বুধবার ২৫০ শয্যা হাসপাতাল কর্তৃপক্ষের হাতে পরীক্ষা সামগ্রী তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার দুপুরে হাসপাতালের সভাকক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন সিভিল সার্জন শেখ আবু শাহীন। তিনি সংগঠনের এই কার্যক্রমকে সাধুবাদ জানান এবং প্রশংসা করেন। এছাড়া এধরনের কার্যক্রমের পাশ থেকে সহায়তা করার আশ^াস দেন তিনি।

এর আগে হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলীপ কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহম্মেদ, হাসপাতালের সমাজসেবা অফিসার রুবেল হাওলাদার, হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সদস্য এস এম জাহাঙ্গীর হোসেন খোকন, দৈনিক লোকসমাজের স্টাফ রিপোর্টার বিএম আসাদ, জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক এবং ছিট কাপড় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ শাহাজান কবির শিপলু, বর্নমালা হাইস্কুলের প্রধান উপদেষ্টা জাকির হোসেন রাজিব, বেজপাড়া বিট পুলিশ কমিটির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।

যশোরের সিভিল সার্জন ও হাসপাতালের তত্ত্বাবধায়কের হাতে ডায়বেটিস মাপার ছয়টি মেশিন ও প্রায় দুইশত কিট তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বেলাল হোসেন বনি, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শাওন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক শ্রাবণী রায় ও সদস্য শাহারুল ইসলাম ফারদিন। সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি বেলাল হোসেন বনি বলেন এই কার্যক্রম চলমান থাকবে। সংগঠনের পক্ষ থেকে সবসময় তদারকি করবেন। রোগীরা যেন সঠিক সেবা পায় তার জন্য তারা নিরলস কাজ করে যাবেন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer