Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

যশোর জেনারেল হাসপাতালে কোয়ারেন্টিনে ৮২জন

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:১৮, ১০ এপ্রিল ২০২০

প্রিন্ট:

যশোর জেনারেল হাসপাতালে কোয়ারেন্টিনে ৮২জন

যশোর : যশোর জেনারেল হাসপাতালে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন ৮২জন। এরমধ্যে আইসোলেশনে রয়েছেন ৪জন। এদিকে বৃহস্পতিবার প্রাতিষ্ঠানিক থাকা ভারত ফেরত ১৫জন হাসপাতালে খাবারের জন্য বিশৃংখলা সৃষ্টি করেছে। পরে পুলিশ শুকনা খাবার দিয়ে পরিস্থিতি শান্ত করেছে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার বিকাল পর্যন্ত প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টইনে রয়েছেন ৮২জন। এর মধ্যে ৪ জন রয়েছেন আইসোলেশনে। এছাড়া বৃহস্পতিবার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টইনে পাঠানো হয়েছে আরো ৭জন।

এর আগে বুধবার সন্ধ্যায় ভারত ফেরত ১৫জনকে যশোর জেনারেল হাসপাতালের কোয়ারেন্টইনে পাঠানো হয়। তারা বৃহস্পতিবার সকালে খাবারের জন্য বিশৃংখলা করে ওঠেন। তাদের স্বজনরা জানান, হাসপাতাল থেকে যে খাবার দেয়া হয়েছে তা খাওয়ার অযোগ্য। বাইরে থেকে আমরা খাবার দিতে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ তা দিতে দিচ্ছেন না।

এর মধ্যে হাসপাতালের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টইনের মধ্যে বিশৃংখলার খবর যশোর প্রশাসন জানতে পারে। এসময় যশোর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন সিকদার তাদেরকে শুকনা খাবার ও পানি দেয়ার ব্যবস্থা করেন। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এ ব্যাপারে যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলিপ কুমার রায় জানান, আজকে যারা হাসপাতালে এসেছেন তারা আগামীকাল থেকে খাবার পাবেন। হাসপাতাল সূত্রে আরো জানা গেছে, ডা. দিলিপ কুমার রায় হাসপাতালে তত্ত্বাবধায়ক হিসেবে যোগদান করার পর হাসপাতালে ব্যবস্থা এক প্রকার ভেঙ্গে পড়েছে। কোন কিছুই তিনি নিয়ন্ত্রণ করতে পারছেন না।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer