Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৬ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

যশোর বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ আহত ৬

মুস্তাক মুহাম্মদ,ঝিকরগাছা

প্রকাশিত: ১০:১২, ২২ অক্টোবর ২০১৯

প্রিন্ট:

যশোর বেনাপোল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় শিক্ষার্থীসহ আহত ৬

যশোর : যশোরের ঝিকরগাছার বামনালীতে ঢাকা থেকে ছেড়ে আশা বেনাপোল গামী বেনাপোল এক্সপ্রেস ট্রেন ও থ্রি হুইলার (জেএসএ) ধাক্কায় আইডিয়াল চাইল্ড একাডেমীর কিন্ডার গার্ডেনের ৫জন শিশু শিক্ষার্থী ও ১জন জেএসএ চালকসহ ৬ জন মারাত্বক আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা বেনাপোল গামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি প্রতিদিন সকাল সাড়ে ৮টার সময় বেনাপোল রেল ওয়েস্টেশনে পৌছানোর কথা থাকলেও সোমবার সকালে যশোরের দিকে ট্রেনের চাপ থাকায় বেনাপোল গামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি প্রায় ২ঘন্টা বিলম্বে সকাল সাড়ে ১০টার দিকে বেনাপোলে যাওয়ার পথিমধ্যে বামনআলী গ্রামে আসলেই অপর সাইট থেকে বামন আলী আইডিয়াল চাইল্ড একাডেমীর শিক্ষার্থী বহনকারী জেএসএ গাড়িটি রেল ক্রসিংয়ের উপর উঠলেই জেএসএ গাড়িটির ইঞ্জিন বন্ধ হয়ে যায় এবং ঘটনাস্থলে দূর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে আইডিয়াল চাইল্ড একাডেমীর  দ্বিতীয় শ্রেণীর শিশু শিক্ষার্থী ও স্থানীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক সৈয়দ ইমরানুর রশিদের মেয়ে লাবিবা রশিদ (৭), হাজিরালী গ্রামের হাফিজুর রহমানের ছেলে শিশু শ্রেণীর শিক্ষার্থী আল মুত্তাকিন (৬), বামনালী গ্রামের মনির হোসেনের মেয়ে তাহাসিন(৬), জাকিয়া মিম(৬), ইয়ামিন হোসেন(৭)ও জেএসএ চালক বাপ্পি(২৫) মারাত্বক আহত হন।

স্থানীয়রা তাদেরকে তাৎক্ষনিক উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরবর্তীতে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। ্ওছাড়াও আহতদের মধ্যে শিশু শিক্ষার্থী লাবিবা রশিদের প্রাথমিক চিকিৎসা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে বাড়িতে নেওয়া হয়েছে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer