Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : স্বামী পলাতক

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

প্রকাশিত: ১৯:১০, ২৮ নভেম্বর ২০২০

প্রিন্ট:

ময়মনসিংহে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা : স্বামী পলাতক

ছবি- বহুমাত্রিক.কম

ময়মনসিংহ নগরীর জামতলা মোড় এলাকায় এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। এ ঘটনার পর থেকেই স্বামী ফুয়াদ হোসেন পলাতক রয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার।

ওসি ফিরোজ তালুকদার বলেন, ২০১৪ সালে জামতলা মোড়ের নাসিম হোসেনের ছেলে ফুয়াদ হোসেনের সাথে একই এলাকার মৃত আব্দুল জলিলের মেয়ে মুয়মুন মুনার (২৫) বিয়ে হয়। তাদের চার বছর বয়সী একটি মেয়ে রয়েছে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বনিবনা হচ্ছিল না। ধারনা করা হচ্ছে এরই জেরে ফুয়াদ তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখতে পারে। মুনাকে হাসপাতালে রেখে ফুয়াদসহ তার শ্বশুড় বাড়ির লোকজন পালিয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ময়মনসিংহ মেডিকেল কলেজে ময়নাতদন্ত শেষে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের মামা ফারুক হোসেন বলেন, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ফুয়াদ তাদেরকে মোবাইল ফোনে কল করে জানায় মুনা অসুস্থ তাকে হাসপাতালে নিতে হবে। পরে মুনাকে হাসপাতালে রেখে ফুয়াদ সটকে পড়ে। তিনি আরো বলেন, শুশ্বর বাড়ির লোকজন প্রায় সময়েই যৌতুকের জন্য মুনাকে মারপিঠ করতো। সংসার ঠিকানোর জন্য জায়গা বিক্রি করেও ফুয়াদকে টাকা দেয়া হয়েছে। কিন্তু ফুয়াদ ভাগনীকে মেরে গলায় রসি লাগিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে রাখবে তা ভাবনার বাইরে ছিল তাদের।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer