Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ৪ ১৪৩০, মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪

ময়মনসিংহে মেডিকেলের করোনা ইউনিটে সর্বোচ্চ ২০ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০০:০৬, ২৪ জুলাই ২০২১

প্রিন্ট:

ময়মনসিংহে মেডিকেলের করোনা ইউনিটে সর্বোচ্চ ২০ জনের মৃত্যু

ময়মনসিংহ : ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ২০ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৯জন করোনায় এবং ১১ জন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তন্মধ্যে করোনায় মৃত্যু অল্প বয়সে গাজীপুরের সুবর্না (২০) রয়েছে।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করে হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন বলেন, বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত ইউনিটটিতে ৯জন করোনায় মারা গেছেন- ময়মনসিংহের সদরের আবুল হোসেন (৫৮) ও আবদুল মতিন (৩২), শেরপুর সদরের মোছাম্মত রোজি (৩৫), নকলার আব্দুর রহিম (৭৩), শ্রীবর্দীর ফজলুল হক (৬৫), নেত্রকোনা সদরের সিদ্দিকুর রহমান (৬৫) ও আব্দুল খালেক (৬৫), গাজীপুরের সুবর্না (২০) ও টাংগাইলের নাসিরুদ্দিন (৭০)।

এ ছাড়া ওই সময়ের মধ্যে করোনা উপসর্গ নিয়ে ১১ মারা গেছেন- ময়মনসিংহ সদরের নূরজাহান (৬০), মোবারক আলী খান (৩৭), সোহরাব হোসেন (৬০), ফজলুর রহমান (৫৮), ঈশ্বরগঞ্জের জালালুদ্দিন (৫০), নেত্রকোনার বারহাট্টার অমল বিশ্বাস (৭৫), টাংগাইল সদরের আনোয়ার (৪০), টাংগাইল ধনবাড়ীর আনোয়ার হোসেন (৬৫), রহিমা (৬০), মিনারা(৬০) ও গাজীপুর শ্রীপুরের সিরাজুল ইসলাম (৬০)।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ইউনিটে বর্তমানে ৩৭৫ জন রোগী ভর্তি আছেন। এর মধ্যে আইসিইউতে রয়েছেন ২১ জন রোগী। নতুন ভর্তি হয়েছেন ৭০ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৫ জন। এদিকে ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘণ্টায় ২৫৭টি নমুনা পরীক্ষা করে ৭৪ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। শনাক্তের হার ২৮ দশমিক ৭৯ শতাংশ বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer