Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ময়মনসিংহে ট্রাক চাপায় সাংবাদিক বিজন সহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:২১, ৬ মার্চ ২০২১

আপডেট: ২১:১৪, ৬ মার্চ ২০২১

প্রিন্ট:

ময়মনসিংহে ট্রাক চাপায় সাংবাদিক বিজন সহ নিহত ২

ছবি- সংগৃহীত

ময়মনসিংহ: দৈনিক আমাদের সময় দুর্গাপুর নেত্রকোণা প্রতিনিধি বিজন কৃষ্ণ রায় (৫৫) শনিবার বিকেলে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পূত্র ও ১ কন্যাসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

একই দুর্ঘটনায় আবুল কাশেম (৩৫) নামের আরো এক অটোরিকশা যাত্রী নিহত হয়েছেন। শনিবার রাত শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে পরিবারের সদস্যরা লাশদুটি দুর্গাপুরে নিয়ে গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক ট্রাকটির চালককে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের জানান, সাংবাদিক বিজন কৃষ্ণ রায় ময়মনসিংহ নগরীতে একটি অনুষ্ঠানে যোগদান শেষে অটোরিকশা সিএনজি যোগে দুর্গাপুরে ফেরার পথে নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের তারাকান্দার গাছতলা নামক স্থানে বেপরোয়া গতিতে ময়মনসিংহগামী একটি ট্রাকের মূখোমূখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ময়মনসিংহ ও দুর্গাপুর উপজেলাসহ নেত্রকোণা জেলা শহরে সাংবাদিকসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন। শোক জানিয়েছেন ময়মনসিংহ টিটি কর্পোরেশন মেয়র মোঃ ইকরামুল হক টিটু, ভারত-বাংলাদেশ সম্পর্ক কেন্দ্র (সিবিআইআর) পরিচালক, কলকাতা টিভি ও ইন্ডিয়া টুডে ব্যুরো এডিটর শাহিদুল হাসান খোকন ও ইন্টারন্যাশনাল সেন্টার ফর নেতাজি সুভাষ আইডিওলজি (আইসিএনএসআই) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বহুমাত্রিক ডটকমের প্রধান সম্পাদক আশরাফুল ইসলাম, ময়মনসসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সভাপতি এফএম এ সালাম ও সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer