Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ময়মনসিংহে অটো মিশুক ছিনতাই, ডোবায় মিলল চালকের লাশ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০০:৪৮, ১৪ জুলাই ২০২১

প্রিন্ট:

ময়মনসিংহে অটো মিশুক ছিনতাই, ডোবায় মিলল চালকের লাশ

ছবি- বহুমাত্রিক.কম

ময়মনসিংহে একটি ডোবা থেকে এক অটো মিশুক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রুবেল মিয়া (৩০)। মঙ্গলবার দুপুরে শহরতলীর শম্ভুগঞ্জ ঝাউগড়া এলাকায় একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা, চালকের অটো মিশুকটি ছিনতাই করতেই তাকে খুন করে ফেলে রেখে গেছেন ছিনতাইকারীরা। তবে তার অটো মিশুকটির কোনো খোঁজ মেলেনি। নিহত রুবেল শম্ভুগঞ্জ পাড়া লক্ষীপুর গ্রামের মৃত মন্নাছ আলীর ছেলে। ইদানিং ময়মনসিংহে ব্যাটারি চালিত অটোবাইক, মিশু রিকশা ছিনতাই ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি এসব ছিনতাই চক্রের চার জনকে ডিবি পুলিশ গ্রেফতার করলেও এসব ছিনতাই ও চালক হত্যা থামছেই না।

পুলিশ জানায়, জীবিকার তাগিদে ১ বছর আগে এনজিও থেকে ঋণ নিয়ে ১ লাখ ৭ হাজার টাকায় একটি অটো মিশুক কিনেছিলেন রুবেল। নিত্যদিনের মতোই সোমবার (১২ জুলাই) বিকেলে অটো মিশুকটি নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরেননি তিনি। পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি তাকে। পরে মঙ্গলবার বেলা ১১টার দিকে স্থানীয়রা ডোবায় লাশ পড়ে থাকতে দেখলে বিষয়টি জানাজানি হয়। পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন। পরে খবর পেয়ে ওই স্থানে গিয়ে কোতোয়ালি থানা পুলিশ লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ওসি তদন্ত মোঃ ফারুক হোসেন বলেন, মরদেহটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer