Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি টিটু: সম্পাদক শান্ত

মো. নজরুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০১:১২, ৪ ডিসেম্বর ২০২২

প্রিন্ট:

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি টিটু: সম্পাদক শান্ত

পুরনো নেতৃত্বেই জেলা কমিটি

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও সাবেক কমিটির সহ-সভাপতি মোঃ ইকরামুল হক টিটু এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোহিত উর রহমান শান্ত।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি নির্বিাচিত হয়েছেন এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। মহানগর ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদকদ্বয় পূনরায় নির্বাচিত হলেন।

ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে শনিবার দুপুরে প্রথম অধিবেশন সমাপ্তের পর দ্বিতীয় অধিবেশনে লক্ষাধিক নেতাকর্মীর উপস্থিতিতে ময়মনসিংহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন সন্মেলনের প্রধান বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

ঘোষিত সভাপতি ও সম্পাদকদ্বয়কে উপস্থিত লক্ষাধিক নেতাকর্মী হাত তুলে সমর্থণ জানান। এ সময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি, কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ মি. রেমন্ড আরেং, গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে. এম. খালিদ এমপি, ময়মনসিংহে জেলা আওয়ামী লীগের নয়া সভাপতি এহতেশামূল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল। মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু ও সাধারণ সম্পাদক  মোহিত উর রহমান শান্ত। নবগঠিত উভয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগণকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান উপস্থিত নেতৃবৃন্দ। 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer