Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজে অনার্স ফাইনাল পর্বের পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

প্রকাশিত: ২২:১৭, ২৪ জানুয়ারি ২০২১

প্রিন্ট:

ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজে অনার্স ফাইনাল পর্বের পরীক্ষা অনুষ্ঠিত

সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজে ৮ম সেমিষ্টার ও ফাইনাল পর্বের পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। দুটি অনুষদে ১০১ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেন।

ময়মনসিংহ ইঞ্জিনিয়ারিং কলেজের অধ্যক্ষ প্রকৌশলী সৈদয় ফারুক আহমদ জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রযুক্তি ইউনিটের অধীনে এই কলেজে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং এবং সিভিল ইঞ্জিনিয়ারিংসহ দুটি অনুষদের মোট ১০১ জন পরীক্ষার্থী ৮ম ও শেষ সেমিস্টার ফাইনাল পর্বের পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। পাঁচ ফুট দূরত্বে আসন বিন্যাস করা হয়। পরীক্ষার্থীরা পরীক্ষার হলে প্রবেশের পূর্বে সাবান পানি দিয়ে হাত ধূয়ে প্রবেশ পথে থার্মাল স্ক্যানার দিয়ে শরীরের তাপপাত্রা নির্ণয় করা হয়। গত ২০ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত এই তত্ত্বীয় পরীক্ষা অনুষ্ঠিত হয়। আগামী ৩১ জানুয়ারীর মধ্যে ব্যবহারিক পরীক্ষা সম্পন্ন হবে।

দুটি অনুষদের পরীক্ষা শুরু হলে দেশে করোনার প্রভাব শুরু হয়। ফলে পরীক্ষা বন্ধ হয়ে যায়। দীর্ঘ কয়েকমাস পর ফাইনাল পর্বের এই পরীক্ষা নেয়া হয়েছে। পরীক্ষা সম্পন্নের পর শিক্ষক ও শিক্ষার্থীর মাঝে স্বস্থি ফিরে এসেছে।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer