Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

ময়নাতদন্তের জন্য ম্যারাডোনার মরদেহ হাসপাতালে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৪৭, ২৬ নভেম্বর ২০২০

প্রিন্ট:

ময়নাতদন্তের জন্য ম্যারাডোনার মরদেহ হাসপাতালে

আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে বুয়েন্স আয়ার্স পুলিশ। তার মরদেহ বাসভবন থেকে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেয়া হয়েছে। এদিকে, ম্যারাডোনার প্রথম ক্লাব আর্জেন্টিনোস জুনিয়র্সের স্টেডিয়ামের দেয়ালে তার ছবি এঁকে স্মরণ করেছে তার ভক্তরা।

আর্জেন্টিনার কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনা তার ১৭ বছরের ফুটবল ক্যারিয়ারে লিখেছেন একের পর এক বিজয়ের গল্প। কিন্তু ৬০ বছর বয়সে জীবন যুদ্ধে হেরে পৃথিবীর মায়া ত্যাগ করে চলে গেলেন। আর মৃত্যুতে যেনো এক আঁধার নেমে এসেছে গোটা দুনিয়ায়।

তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে বুয়েন্স আয়ার্স পুলিশ। ইতোমধ্যেই ম্যারাডোনার মরদেহ তার বাসবভন থেকে সান ফার্নেন্দো হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। সেখানে লাশের ময়নাতদন্ত করা হবে বলে জানায় পুলিশ।

বুয়েন্স আয়ার্স পুলিশের প্রসিকিউটর জন ব্রোয়েট বলেন, খুব দুঃখের সঙ্গে জানাচ্ছি ম্যারাডোনা আর আমাদের মাঝে নেই। আমরা এখন তাকে সান ফার্নেন্দো হাসপাতালে নিয়ে যাচ্ছি। সেখানেই ময়নাতদন্ত করা হবে।

এদিকে, তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার নিজ শহর বুয়েন্স আয়ার্সে। ১৯৭৬ সালে তিনি আর্জেন্টিনোস জুনিয়র্সে যোগ দিয়ে পেশাদার ফুটবল শুরু করেন। তার ভক্তরা সেই ক্লাবের স্টেডিয়ামের দেয়ালে ম্যারাডোনার ছবি এঁকে তাকে স্মরণ করছে।

ম্যারাডোনার মৃত্যুতে শ্রদ্ধা জানিয়ে বোকা জুনিয়র্স তাদের কোপা লিবার্টেডোর্সের ম্যাচ বাতিল করেছে। আর তার প্রিয় ক্লাব নাপোলির সমর্থকরাও মোমবাতি জ্বালিয়ে ও তার ছবিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer