Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মৌলভীবাজারে পরিবেশ সাংবাদিক ফোরামের নেতৃত্বে আবারও পারভেজ-মিল্টন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২১:২১, ১৩ জুন ২০২১

প্রিন্ট:

মৌলভীবাজারে পরিবেশ সাংবাদিক ফোরামের নেতৃত্বে আবারও পারভেজ-মিল্টন

বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। রোববার দুপুরে মৌলভীবাজার শহরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় বিগত বছরের কার্যক্রম নিয়ে আলোচনা শেষে ১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরাম মৌলভীবাজার জেলা কমিটির সভাপতি সৈয়দ মহসীন পারভেজ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল মোহাইমীন মিল্টন এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাংবাদিক এড. রাধাপদ দেব স্বজল, এস.এম.উমেদ আলী, নজরুল ইসলাম মুহিব, বিশ্বজিৎ ভট্টাচার্য্য বাপন, মু. ইমাদ উদ-দীন, জয়নাল আবেদীন, মাহবুবুর রহমান রাহেল প্রমুখ। সভায় নবনির্বাচিত কমিটির সভাপতি হিসাবে সর্বসম্মতিক্রমে পুন:নির্বাচিত করা হয় সৈয়দ মহসীন পারভেজ (এটিএন বাংলা ও এটিএন নিউজ) ও সাধারণ সম্পাদক নুরুল মোহাইমীন মিল্টন (ইত্তেফাক ও বহুমাত্রিক.কম) কে।

কমিটির সহ-সভাপতি এস এম উমেদ আলী (এনটিভি, ইনকিলাব ও পাঁতাকুড়ি), পান্নাদত্ত (ডিবিসি নিউজ), যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ভট্রাচার্য্য বাপন (বাংলা নিউজ ২৪ ডটকম), সাংগঠনিক সম্পাদক মু. ইমাদ উদ দীন (মানবজমিন), কোষাধ্যক্ষ মো: মাহবুবুর রহমান রাহেল (এশিয়ান টিভি ও আমার সংবাদ), প্রচার ও প্রকাশনা সম্পাদক জয়নাল আবেদীন (ভোরের ডাক ও সবুজ সিলেট), সম্মানিত সদস্য: বকশী মিছবাউর রহমান (দীপ্ত টিভি), সদস্য: আহমদ আফরোজ (যমুনা টিভি), আব্দুল আহাদ (দিনকাল), আহমেদ এহসান সুমন (দেশ রূপান্তর)।

কমিটির উপদেষ্ঠা হলেন: সৈয়দ হুমায়েদ আলী শাহীন (বাংলাভিশন ও জনকন্ঠ), এ্যাডভোকেট রাধাপদ দেব সজল (মোহনা টিভি), নজরুল ইসলাম মুহিব (ইত্তেফাক ও নিউনেশন)। সভার সিদ্ধান্ত অনুযায়ী ২৪ তম মাগুরছড়া দিবস উপলক্ষে আগামীকাল ১৪ জুন সংগঠনের অস্থায়ী কার্যালয়ে ‘মাগুরছড়া দিবসে পরিবেশ রক্ষায় আমাদের করণীয়’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer