Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মেয়েরা দেশের সম্পদ: খুলনা বিভাগী কমিশনার

কাজী রকিবুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:৩৮, ২৫ অক্টোবর ২০২০

প্রিন্ট:

মেয়েরা দেশের সম্পদ: খুলনা বিভাগী কমিশনার

যশোর: খুলনা বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার বলেছেন, এক শ্রেণির পিতা মাতা মেয়েকে বোঝা মনে করে অল্প বয়সে বিয়ে দেন। এতে করে বোঝা কমানোর চেয়ে বরং বোঝা বাড়িয়ে ফেলেন। সৃষ্টির শুরু থেকে পুরুষের তুলনায় মেয়েরাই বেশি কাজ করে থাকে। একজন কর্মজীবি নারী তার কর্মস্থল থেকে ফিরে তিনি ব্যস্ত হয়ে ওঠেন সংসারের কাজ নিয়ে।

এ সব কিছুর পাশাপাশি সে তার সন্তানের খোঁজ খবরও পিতার তুলনা বেশি রাখেন। মেয়েরা দেশের সম্পদ। তাদেরকে সম্মানের চোখে দেখতে হবে। মায়েরা পৃথিবীর সভ্যতা ধরে রেখেছে। রোববার সন্ধ্যায় বাঘারপাড়ার দোহাকুলা ইউনিয় পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

বাঘারপাড়া উপজেলা প্রশাসন ও দোহাকুলা ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন যশোরের জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান। সভায় বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক শওকত হুসাইন, বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসার তানিয়া আফরোজ, সহকারী কমিশনার (ভূমি) ফারজানা জান্নাত, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিথীকা বিশ্বাস, আমার বাড়ি আমার খামার প্রকল্পের বাঘারপাড়া উপজেলা কর্মকর্তা উৎপল কুমার সরকার, ভাইস চেয়ারম্যান আব্দুর রউফ, দোহাকুলা ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদারসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা, স্থানীয়রা।

আলোচনা সভা শেষে খুলনা বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদার বাঘারপাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন দফতরের কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় মিলিত হন।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer