Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৩ ১৪৩০, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

মেট্রোরেলে নতুন নিয়োগ : তিন পদে নেওয়া হবে ১৩ জনকে

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৮:৪১, ২ অক্টোবর ২০২১

প্রিন্ট:

মেট্রোরেলে নতুন নিয়োগ : তিন পদে নেওয়া হবে ১৩ জনকে

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নতুন করে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ৩টি পদে মোট ১৩ জনকে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন আপনিও। পদগুলোর জন্য আবেদন করা যাবে ৩১ অক্টোবর পর্যন্ত।

ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড মেট্রোরেলের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান।
পদের নাম ও সংখ্যা
* অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর-১১
* হিসাবরক্ষক-১
* স্টোরকিপার-১

আবেদনের যোগ্যতা
প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা ও বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞাপন
চাকরি আবেদনের বয়স
গত বছরের মার্চে বাংলাদেশে ছড়িয়ে পড়ে করোনাভাইরাস। ৮ মার্চ প্রথম করোনা শনাক্ত হয় দেশে। ১৮ মার্চে প্রথম মৃত্যু হয় বাংলাদেশে। করোনাভাইরাস ছড়িয়ে পড়ার কারণে বন্ধ ছিল চাকরির অনেক নিয়োগ ও পরীক্ষা। তাই সরকার চাকরির আবেদনের জন্য বয়স কমিয়ে দেয় সরকার। গত বছর ২৫ মার্চ যাঁদের ৩০ বছর পূর্ণ হয়েছে, সরকারি চাকরিতে তাঁদের আবেদনের সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেয় সরকার। এ নিয়ে প্রজ্ঞাপনও জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। ওই প্রজ্ঞাপনের আলোকে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বছরের ২৫ মার্চে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা একই দিনে ৩২ বছর।

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা আবেদনপত্র পূরণ করে ৩১ অক্টোবরের মধ্যে ডাকযোগে বা কুরিয়ারের মাধ্যমে জমা দিতে পারবেন।

আবেদন ফি
৫০০ টাকা।

**চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer