Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

মেঘনায় ট্রলারডুবি: গজারিয়ায় এক মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ সংবাদদাতা

প্রকাশিত: ১২:৪২, ২০ জানুয়ারি ২০১৯

আপডেট: ১২:৫৭, ২০ জানুয়ারি ২০১৯

প্রিন্ট:

মেঘনায় ট্রলারডুবি: গজারিয়ায় এক মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের মেঘনায় ট্রলারডুবির ৬ দিনের মাথায় একটি লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, উদ্ধারকৃত লাশটি ডুবে যাওয়া ট্রলারের কোনো শ্রমিকের মরদেহ।

রোববার সকালে দুর্ঘটনাস্থলের ৩ কিলোমিটার দূরে গজারিয়া লঞ্চঘাটের কাছে একজন পুরুষের লাশ উদ্ধার করা হয়। লাশটি ফুলে বিকৃত হয়ে যাওয়ায় এটি শনাক্ত করা সম্ভব হয়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সকালে লাশটি গজারিয়া লঞ্চঘাট এলাকা থেকে উদ্ধার করেছে। তবে শনিবার রাতে স্বজনরা বাড়ি ফিরে যাওয়ায় লাশটি এখন শনাক্ত করা সম্ভব হয়নি। স্বজনদের খবর দেওয়া হয়েছে তারা আসলে লাশটির শনাক্ত করা সম্ভব হবে। তবে লাশটির দেখে ধারণা করা হচ্ছে এটি ট্রলারডুবির শ্রমিকের লাশ হতে পারে।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর-গজারিয়া) আশফাকুজ্জামান জানিয়েছেন, ৫ দিনের মতো উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। চাঁদপুরের যাটনলের কাছে মেঘনায় নৌবাহিনী, বিআইডাব্লিউটিএ, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা অত্যাধুনিক প্রযুক্তি ব্যাবহার করে ট্রলারটির সন্ধান করছে।

গত সোমবার রাতে মুন্সীগঞ্জের সদরের চরঝাপটা এলাকার মেঘনা নদীতে একটি মাটিকাটা ট্রলারকে বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহী ট্যাংকার ধাক্কা দিলে ট্রলারটি মেঘনায় ডুবে যায়। এ সময় ট্রলারটিতে ৩৪ জন শ্রমিক ছিল। ১৪ জন সাঁতার কেটে তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ হয় ২০ শ্রমিক।

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer