Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

মুস্তাফিজকে ছেড়ে দিল মুম্বাই ইন্ডিয়ান্স

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ০৮:৪৪, ২০ অক্টোবর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মুস্তাফিজকে ছেড়ে দিল মুম্বাই ইন্ডিয়ান্স

ঢাকা : ইন্ডিয়ার প্রিমিয়ার লিগের (আইপিএল) দল মুম্বাই ইন্ডিয়ান্স তাদের দল থেকে দেশের বাঁ-হাতি পেসার মুস্তাফিজকে ছেড়ে দিয়েছে। আগামী আসরের জন্য কুইন্টন ডি কককে দলে ভিড়িয়েছে তারা। এছাড়া লংকার স্পিনার আকিলা ধনাঞ্জয়কেও ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

ক্রীড়া ভিত্তিক সংবাদ মাধ্যম ইএসপিএনের তথ্য মতে, দক্ষিণ আফ্রিকার ওপেনার ডি কককে দিয়ে সামনের আসরের আইপিএলের কেনা-বেচা শুরু হলো। তিনি আগে কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুতে ছিলেন।

বাংলাদেশ দলের হয়ে দারুণ পারফর্ম করায় কাটার মাস্টার মুস্তাফিজকে ২০১৬ সালের ফ্রেব্রুয়ারির দলে ভেড়ায় হায়দরাবাদ। প্রথম আইপিএল দর্শনে হায়দরাবাদের হয়ে চোখ ধাঁধাঁনো পারফর্ম ছিল ফিজের। চ্যাম্পিয়নও হয় তার দল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে সেই শুকতারার আলো তার ইনজুরি শুষে নিতে শুরু করে।

আর তার শুরুটা আইপিএল এবং পরে ইংলিশ লিগ সাক্সেসে খেলে। ওই যে ইনজুরিতে পড়লেন আর যেন পুরনো মুস্তাফিজকে পাওয়া গেলো না। পরেরবার হায়দরাবাদের হয়ে ইনজুরির কারণে বেশি ম্যাচ পাননি। সর্বশেষ আইপিএলে ইনজুরির কারণে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে ঠিক চেনা ছন্দে ছিলেন না ফিজ। পরপর তিনটি আইপিএল খেলেছেন তিনি। প্রথম দুই মৌসুম ছিলেন হায়দরাবাদে। আর সর্বশেষ মৌসুমে খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। কিন্তু এবার তাকে ছেড়ে দিল দলটি।

তবে এর আগেই অবশ্য মুস্তাফিজকে বিদেশি লিগ খেলায় নিষেধাজ্ঞা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer