Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মুশফিকদের সাথে আরবাজের সেলফি

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২১:১৩, ৪ নভেম্বর ২০১৯

আপডেট: ০০:০৭, ৫ নভেম্বর ২০১৯

প্রিন্ট:

মুশফিকদের সাথে আরবাজের সেলফি

ঢাকা : ভারতকে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হারানো বাংলাদেশ ক্রিকেট দলের সাথে দেখা হওয়ার পর টিম টাইগারদের সাথে ছবি তুলে সোমবার টুইটারে পোস্ট করেছেন বলিউড অভিনেতা আরবাজ খান।

সকালে দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে ক্রিকেটারদের সাথে দেখা হয়ে যায় অভিনেতা ও প্রযোজক আরবাজের সাথে।এসময় টাইগারদের সাথে সেলফি তোলেন এ অভিনেতা এবং সেই ছবি টুইটারে পোস্ট করে লেখেন, ‘দিল্লি বিমানবন্দরে বিজয়ী বাংলাদেশ ক্রিকেট দলের সাথে দেখা। অবিশ্বাস্য মুশফিকুর রহিম, সামনে আরও একটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচের অপেক্ষায়।’

রবিবার রাতে ভারতের বিপক্ষে প্রথমবারের মতো টি-টোয়েন্টি ম্যাচে জয় পেয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ ক্রিকেট দল। দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে মুশফিকুর রহিমের অপরাজিত ৬০ রানের কল্যাণে প্রতিবেশীদের বিপক্ষে ৭ উইকেটের বড় জয় পায় টাইগাররা।তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৭ নভেম্বর রাজকোটে দ্বিতীয় এবং ১০ নভেম্বর নাগপুরে শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ।

পরবর্তীতে দুই ম্যাচের টেস্ট সিরিজে ১৪ নভেম্বর থেকে শুরু হওয়া প্রথম টেস্টটি মধ্য প্রদেশের ইন্দুরে এবং দ্বিতীয় ও শেষ টেস্টটি ২২ নভেম্বর থেকে ইডেন গার্ডেনে শুরু হবে। কলকাতার ঐতিহাসিক ইডেন গার্ডেনের ম্যাচটি হবে দিবা-রাত্রির। বাংলাদেশ বা ভারত কোনো দলেরই দিবা-রাত্রির টেস্ট ম্যাচ খেলার অভিজ্ঞতা নেই।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer