Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

মুজিববর্ষ উপলক্ষে হালুয়াঘাটে দাবা প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০০, ২০ জানুয়ারি ২০২১

আপডেট: ১৯:১১, ২০ জানুয়ারি ২০২১

প্রিন্ট:

মুজিববর্ষ উপলক্ষে হালুয়াঘাটে দাবা প্রতিযোগিতা

‘মুজিববর্ষে অঙ্গীকার,মাদক রুখবে খেলোয়াড়’ এ শ্লোগান কে সামনে রেখে তৃণমূল পর্যায়ে খেলাধুলার সার্বিক প্রসার ও উন্নয়ন লক্ষ্যে ২০২০-২১ ইং সালের বার্ষিক ক্রীড়া কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ জেলা ক্রীড়া অফিসের ব্যবস্থাপনায় “মুজিববর্ষে ‘সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে ”হালুয়াঘাট উপজেলায় বালক ও বালিকাদের দাবা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০ জানুয়ারি হালুয়াঘাট সরকারি আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় ।

প্রতিযোগিতায় হালুয়াঘাট সদরের পাঁচটি স্কুল অংশ গ্রহণ করে। প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করেন হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসা মোঃ রেজাউল করিম। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাকির হোসেন মোল্লা ও প্রধান শিক্ষক হালুয়াঘাট সরকারি আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়, মোঃ আবদুল ওয়াহাবসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষকবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া অফিসার মোঃ আবদুল বারী।

দাবা প্রতিযোগিতাটি ক ও খ দুটি গ্রুপে অনুষ্ঠিত হয় । ৬ষ্ঠ থেকে অষ্টম “ক” গ্রুপ বালক ও বালিকা এবং ৯ম থেকে দশম “খ” গ্রুপ বালক ও বালিকা । প্রতিটি গ্রুপে বালক ও বালিকা চ্যাম্পিয়ন ও রানার আপ পুরস্কার প্রদান করা হয়। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধানগণ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ প্রতিযোগিদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer