Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শনিবার ২০ এপ্রিল ২০২৪

মুগদায় সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৩:৩১, ১৭ জুন ২০১৯

প্রিন্ট:

মুগদায় সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

ঢাকা : রাজধানীর মুগদার মানিকনগর এলাকায় শিশুকন্যাকে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে হত্যা করার পর মাও আত্মহত্যার চেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে মুগদার মানিকনগর এলাকায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যার চেষ্টাকারী মায়ের নাম রোকসানা আক্তার রুবি (৩২)। তিনি এখন মুগদা হাসপাতালে চিকিৎসাধীন। নিহতের নাম রোজার। বয়স সাড়ে ৩ বছর। এ ঘটনায় রোজার চাচা মো. সোহেল মুগদা থানায় মামলা করেছেন। মামলায় বিবাদী করা হয়েছে রোজার মা রুবিকে।

বিষয়টি নিশ্চিত করেছে মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা। অভিযোগের বরাত দিয়ে তিনি বলেন, শিশু রোজার বাবা নেই, মারা গেছে। এর পর থেকে শিশুটিকে নিয়ে রুবি মুগদা এলাকায় থাকেন। রোববার রাতে রোকসানা তার মেয়েকে আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে খাওয়ান। এতে শিশুটির মৃত্যু হয়। পরে রোকসানা আত্মহত্যার চেষ্টা করেন। রোকসানা হাসপাতালে চিকিৎসাধীন, তবে তিনি এখন ভালো আছেন।

খবর পেয়ে পুলিশ শিশুর লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায়। রোজার লাশ ঢাকা মেডিকেল মর্গে আছে বলে সোমবার সকালে নিশ্চিত করেছে ঢামেক সূত্র। আর শিশুটির মা রুবি পুলিশ হেফাজতে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

কী কারণে ওই নারী এ ঘটনা ঘটিয়েছেন তার কারণ জানা যায়নি। খুঁজে বের করার চেষ্টা চলছে বলে জানান ওসি প্রলয়।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer