Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ২০:০৫, ১২ আগস্ট ২০১৯

আপডেট: ২০:১০, ১২ আগস্ট ২০১৯

প্রিন্ট:

মুক্তিযোদ্ধাদের জন্য প্রধানমন্ত্রীর ঈদ উপহার

ছবি- সংগৃহীত

ঢাকা: মুসলিমদের দ্বিতীয় বৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল আজহা উপলক্ষে সোমবার দেশের সব মুক্তিযোদ্ধাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি শুভেচ্ছার নিদর্শন হিসেবে রাজধানীর মোহাম্মদপুরে শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদদের পরিবারের সদস্যদের জন্য ফুল, ফল ও মিষ্টি পাঠান।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন, উপ-প্রেস সচিব শাখাওয়াত মুন, প্রটোকল কর্মকর্তা খুরশিদ-উল-আলম ও অ্যাসাইনমেন্ট অফিসার মোহাম্মদ আরিফুজ্জামান নুরনবী বিকালে এসব সামগ্রী নিয়ে যান।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা শেখ হাসিনাকে ধন্যবাদ জানান এবং স্বাধীনতা দিবস, বিজয় দিবস, ঈদ ও পহেলা বৈশাখের মতো প্রতিটি জাতীয় দিবসে তাদের স্মরণ করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে তারা মোহাম্মদপুরে তাদের পুনর্বাসনের জন্য ১৩ তলা আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণসহ বিশাল পদক্ষেপ নেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান।

যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যরা বলেন, যখন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ক্ষমতায় থাকেন তখন তারা যথাযথ সম্মান পান। তারা শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer