Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ১১ ১৪৩১, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪

মুক্তি পেল হরভজন অভিনীত সিনেমা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০৩, ১৮ সেপ্টেম্বর ২০২১

প্রিন্ট:

মুক্তি পেল হরভজন অভিনীত সিনেমা

একসময় ভারতীয় দলের অপরিহার্য অংশ ছিলেন হরভজন সিং। সময়ের পরিক্রমায় জাতীয় দলের জার্সি ছাড়তে হয়েছে। তবে ঘরোয়া ক্রিকেটে হরহামেশাই চোখে পড়ে তাকে। ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টও খেলেন এই ডানহাতি স্পিনার।

তবে এবার ভিন্নরূপে হাজির হরভজন সিং। ভারতীয় এই স্পিনারকে এবার দেখা যাবে সিনেমার পর্দায়। তামিল সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত এই সিনেমা মুক্তিও পেয়েছে ইতোমধ্যে।

শুক্রবার  হরভজন অভিনীত সিনেমাটি মুক্তি পেয়ে বেশ সাড়া ফেলেছে। তার অভিনীত এই সিনেমার নাম ‌`ফ্রেন্ডশিপ`। সিনেমা মুক্তির পর থেকেই ক্রিকেটারদের শুভেচ্ছাবার্তায় সিক্ত হচ্ছেন কলকাতা নাইট রাইডার্সের এই স্পিনার।

মূলত খেলাধুলানির্ভর সিনেমা এটি। পুরো সিনেমায় প্রেম, খেলাধুলা এবং হাসি সবই মিলবে। বেশকিছু অ্যাকশন দৃশ্যেও হরভজনের দেখা মিলবে। ছবিটির দৈর্ঘ্য ১৪০ মিনিট।

হরভজনের সিনেমা মুক্তির পর সাবেক সতীর্থ যুবরাজ সিং তাকে অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন। এক টুইটে তিনি লিখেছেন, ‌`অনেক শুভেচ্ছা ভাই! ফ্রেন্ডশিপ মুক্তি পাচ্ছে, তার জন্য অনেক শুভেচ্ছা। অনেক রোমাঞ্চিত! আশা করি আমাদের বন্ধুত্ব সারা জীবন টিকে থাকবে।‌`

সাবেক সতীর্থ ভিভিএস লক্ষ্মণ লিখেছেন, ‌`তোমার সিনেমার জন্য অনেক শুভেচ্ছা ভাজ্জি। আশা করি এই সিনেমা দেখে দর্শকরা খুব মজা পাবেন এবং তাদের সময়টা খুব ভালো কাটবে।‌`

এ ছাড়া সাবেক ওপেনার বীরেন্দর শেবাগও অভিনন্দন বার্তা দিয়েছেন হরভজনকে।

তবে নিজের অভিনীত প্রথম সিনেমার প্রিমিয়ারে অবশ্য থাকতে পারেননি হরভজন। আইপিএল খেলতে হরভজন এখন অবস্থান করছেন মরুর দেশ আরব আমিরাতে। স্থগিত হওয়া আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হচ্ছে সেখানে। কলকাতা নাইট রাইর্ডাসের হয়ে মাঠে নামবেন হরভজন সিং।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer