Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৫ ১৪৩১, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

মুক্তাগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল কাদের মাস্টার আর নেই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:৩০, ২৪ নভেম্বর ২০১৮

আপডেট: ০০:০০, ৩১ ডিসেম্বর ১৯৯৯

প্রিন্ট:

মুক্তাগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল কাদের মাস্টার আর নেই

ময়মনসিংহ : দৈনিক আমাদের সময় পত্রিকার মুক্তাগাছা প্রতিনিধি, মুক্তাগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি নবারুণ বিদ্যানিকেতনের সাবেক সভাপতি, এম.এন ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের হাই স্কুল শাখার প্রধান শিক্ষক ও বিশিষ্ট শিক্ষাবিদ,প্রবীণ সাংবাদিক মোঃ আব্দুল কাদের মাস্টার (৭২) শুক্রবার সন্ধ্যায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি ৫ কন্যা, মা ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার বাদ যোহর লক্ষীখোলা পৌর গোরস্থান মাঠে মরহুমের নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় সাংবাদিকসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ হাজার হাজার মুসল্লী অংশ নেন। পরে মুক্তগাছা পৌর গোরস্থানের তার লাশ দাফন করা হয়।

বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রবীণ সাংবাদিক মোঃ আব্দুল কাদের মাস্টারের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য সালাহ্উদ্দিন আহমেদ মুক্তি, মুক্তাগাছা প্রেসক্লাবের সভাপতি এফ.এম.এ. সালাম সাধারণ সম্পাদক সিরাজুর হক সরকার, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, মুক্তাগাছা সাংবাদিক কল্যাণ সমবায় সমিতি লিঃ সভাপতি ও বাসস প্রতিনিধি এ জেডএম ইমাম উদ্দিন মুক্তা, ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সভাপতি এম. আইয়ুব আলী, সাধারণ সম্পাদক মোঃ মতিউল আলম, দৈনিক আজকের ময়মনসিংহ পত্রিকার সম্পাদক ও দৈনিক ইনকিলাব ব্যুারো চীফ শামছুল আলম খান, মুক্তাগাছা পৌর সাধারণ সাধারণ পাঠাগারের সাধারণ সম্পাদক ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম, মুক্তাগাছা ব্লেজ ক্লাবের সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন নয়ন, নবারূণ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক এনামুল হক, এমএন ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ শামীম, পৌর মেয়র, শহিদুল ইসলাম ও এমআইসি ল্যাব লিমিটেড এর সিইও এম নজরুল ইসলাম প্রমূখ শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 

বহুমাত্রিক.কম

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer