Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১২:৪৪, ৬ জুন ২০১৯

আপডেট: ২০:০৭, ৬ জুন ২০১৯

প্রিন্ট:

মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা

সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে মামলা হয়েছে। বুধবার রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মিলার সাবেক স্বামী পাইলট এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন এই মামলা করেন।

মামলায় মিলা ছাড়াও তার সহকারী জন পিটার হাওলাদার কিমকে আসামি করা হয়েছে। অ্যাসিড অপরাধ দমন আইনের ৫ (খ) ৭ ধারায় মামলা করা হয় বলে জানান উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা।

মামলার এজহারে বলা হয়, গত ২ জুন রাত ৮টার দিকে উত্তরায় তিন নম্বর সেক্টর এলাকার ৭/বি সড়কে পারভেজের গায়ে অ্যাসিড নিক্ষেপ করা হয়। তখন মোটরসাইকেল চালাচ্ছিলেন পারভেজ।

ঘটনার পর আহত পারভেজ বলেন, বিয়ে বিচ্ছেদের পর থেকেই বিভিন্ন সময় তাকে হুমকি দেওয়া হচ্ছিল। মিলার সহকারী জন পিটার হাওলাদার কিম তার শরীরে এসিড নিক্ষেপ করেছেন বলে তিনি অভিযোগ করেন। ওসি জানান, মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিট সূত্রে জানা যায়, অ্যাসিডে পারভেজের শরীরের ৮ থেকে ১০ শতাংশ পুড়ে গেছে।

২০১৭ সালে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেন মিলা। বছরখানেক আগে বিয়ে বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকে নানা আলোচনায় আসেন মিলা ও পারভেজ। দুজনই একে অপরের বিরুদ্ধে নানা অভিযোগ করতে থাকেন। 

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer