Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

বৈশাখ ৪ ১৪৩১, বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪

মিন্নির জামিনের আবেদন আজ হাইকোর্টে উপস্থাপন

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১০:০৮, ১৮ আগস্ট ২০১৯

প্রিন্ট:

মিন্নির জামিনের আবেদন আজ হাইকোর্টে উপস্থাপন

ঢাকা : বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন চেয়ে দাখিলকৃত আবেদন আজ রবিবার হাইকোর্টে শুনানির জন্য উত্থাপন করা হবে।

ফৌজদারি মোশন সংক্রান্ত যে কোনো একটি ডিভিশন বেঞ্চে এই আবেদন পেশ করা হবে বলে জানিয়েছেন মিন্নির আইনজীবী অ্যাডভোকেট জেডআই খান পান্না। তিনি ইত্তেফাককে বলেন, আজ আদালতে জামিন আবেদন পেশ করব। আদালত যেদিন শুনানির জন্য দিন ধার্য করে দেয় সেদিন শুনানি হবে।

গত ৮ আগস্ট হাইকোর্টের একটি অবকাশকালীন ডিভিশন বেঞ্চ মিন্নিকে জামিন দেয়নি। এ অবস্থায় তার আইনজীবী আবেদনটি ফেরত দেওয়ার আবেদন জানালে হাইকোর্ট তা মঞ্জুর করে। ঐদিন রাষ্ট্রপক্ষে অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মোমতাজ উদ্দিন ফকির জামিনের তীব্র বিরোধিতা করেন। তিনি বলেন, মিন্নি রিফাত হত্যাকাণ্ডের মাস্টারমাইন্ড। হত্যাকাণ্ডের আগে ও পরে সে একাধিকবার নয়ন বন্ডের সঙ্গে যোগাযোগ করেছে।

এছাড়া পুলিশের কাছে যে ভিডিও ফুটেজ রয়েছে তাতে মিন্নির গতিবিধি সন্দেহজনক। এই মামলায় গ্রেফতারকৃত আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে মিন্নির নাম এসেছে। তিনি ঘটনার সঙ্গে জড়িয়ে নিজেও স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ অবস্থায় তাকে জামিন দেওয়া ঠিক হবে না।

রিফাত শরীফ হত্যা মামলায় গত জুলাই মাসে ম্যাজিস্ট্রেট এবং জেলা ও দায়রা জজ আদালত মিন্নির জামিন আবেদন খারিজ করে দেয়। পরে ওই খারিজ আদেশের বিরুদ্ধে তিনি জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer