Bahumatrik | বহুমাত্রিক

সরকার নিবন্ধিত বিশেষায়িত অনলাইন গণমাধ্যম

চৈত্র ১৪ ১৪৩০, শুক্রবার ২৯ মার্চ ২০২৪

মালায়লাম নির্মাতার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শাহরুখ

বহুমাত্রিক ডেস্ক

প্রকাশিত: ১৪:০৩, ১৩ ডিসেম্বর ২০১৯

প্রিন্ট:

মালায়লাম নির্মাতার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শাহরুখ

ঢাকা : শাহরুখ খানের নতুন সিনেমা কবে আসবে? বলিউডপ্রেমীদের মনে এটাই বোধহয় গত এক বছরের সবচেয়ে আলোচিত প্রশ্ন। কারণ ‘জিরো’ সিনেমার পর এখনো পর্যন্ত নতুন সিনেমার ঘোষণা দেননি তিনি। বিভিন্ন সময় অনেক পরিচালকের সিনেমায় অভিনয় করবেন বলে গুঞ্জন শোনা গিয়েছিল। কখনো রাজকুমার হিরানি, কখনো দক্ষিণী নির্মাতা অ্যাটলি আবার কখনো রাজ ডিকের নাম উঠে এসেছিল খবরের শিরোনামে।

কিন্তু সেসব গুঞ্জন আর বাস্তব হয়ে ওঠেনি। অবশেষে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাহরুখ খান। নির্মাতা আশিক আবু। তিনি মালায়লাম ইন্ডাস্ট্রিতে কাজ করেন। নির্মাণ করেছেন ‘সল্ট এন পেপার’, ’২২ ফিমেল কত্ত্যাম’, ‘মায়ানাধি’ ও ‘ভাইরাস’-এর মতো সিনেমা।

ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি প্রতিবেদনে জানানো হয়েছে যে, শাহরুখের বাড়ি মান্নাতে এসেছিলেন আশিক আবু ও তার সহযোগীরা। এ সময় তারা সিনেমার গল্প শোনান শাহরুখকে, আর শাহরুখ সেটা পছন্দ করেন এবং কাজ চূড়ান্ত করেন। তবে সিনেমাটির নাম এখনো চূড়ান্ত করা হয়নি। আগামী বছরের শেষ দিকে এর শুটিং শুরু হবে।

শাহরুখের সঙ্গে মিটিং শেষে ছবি তুলে সেটা ইনস্টাগ্রামে শেয়ার করেন আশিক আবু। তাই তাদের পক্ষ থেকে কোনো স্পষ্ট মন্তব্য না জানানো হলেও বিষয়টির সত্যতা ধরে নেওয়া যায়। এখন কেবল সময়ের অপেক্ষা।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ খান অভিনীত সর্বশেষ সিনেমা ‘জিরো’। এটি নির্মাণ করেছিলেন আনন্দ এল রাই। সিনেমাটি বক্স অফিসে সুবিধা করতে পারেনি।

Walton Refrigerator Freezer
Walton Refrigerator Freezer